আরব আমিরাতে প্রবাসীদের জন্য প্রধান মন্ত্রীর উপহার প্রেরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 29 May 2020

আরব আমিরাতে প্রবাসীদের জন্য প্রধান মন্ত্রীর উপহার প্রেরণ

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
মহামারি ভাইরাস করোনার জন্য, সারা বিশ্বে লকডাউন হওয়ায় কর্মহীন হয়ে পরে আরব আমিরাতে কর্মরত প্রবাসী বাংলাদেশীরা। সেই কর্মহীন দুবাই প্রবাসীদের জন্য, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রী যে প্রবাসীদের ভালবাসেন তারই প্রমাণ দিলেন উপহার প্রেরণ করে। প্রধান মন্ত্রীর এই সহানুভূতিকে স্বাগত জানিয়েছে স্বাধীন বাংলাদেশের সর্বস্তরের লোক। মহামারী প্রাদুর্ভাবে দেশে ও প্রবাসে কর্মহীন বাংলাদেশীদের জন্য উপহার প্রেরণ করে ইতিহাস গড়লেন প্রধানমন্ত্রী ও বঙ্গ কন্যা শেখ হাসিনা।
আরব আমিরাতের প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দরা, প্রবাসীদের প্রতি অফুরন্ত ভালবাসা দেখে ধন্যবাদ জ্ঞাপন করেছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের প্রদেশে মাননীয় প্রধানমন্ত্রীর প্রেরিত উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই এর, মান্যবর কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খানের দিক নির্দেশনা ও তত্ত্বাবধানে এই কর্মসূচীর উদ্বোধন করেন।
বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই এর প্রথম সচিব (শ্রম) ফকির মোহাম্মদ মনোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহ’র সিনিয়র সহসভাপতি ও প্রবীন রাজনীতিবিধ  ইসমাইল গনি চোধুরী, কমিউনিটি নেতা আইয়ুব আলী বাবুল, আবদুল আলীম, জিল্লুর রহমান, বাংলাদেশ বিজনেস ফোরাম আজমানের সভাপতি কামাল হোসাইন সুমন, সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক, ৭১ টিভির ইউ এ ই প্রতিনিধি লুৎফর রহমান, ফটো সাংবাদিক জাবেদ আহমেদ, কমিউনিটি নেতা সেলিম উদ্দিন ও প্রকৌশলী নজরুল ইসলাম প্রমূখ।
উদ্বোধন শেষে এই উপহার সামগ্রী প্রকৃত ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মধ্যে বন্টন নিশ্চিত করার লক্ষ্যে উক্ত কমিউনিটি নেতৃবৃন্দকে বিতরণের জন্য দায়িত্ব প্রদান করা হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages