করোনায় এবার কেড়ে নিল এস আলম গ্রুপের চেয়ারম্যানের বড় ভাই মোরশেদ আলমের প্রাণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 22 May 2020

করোনায় এবার কেড়ে নিল এস আলম গ্রুপের চেয়ারম্যানের বড় ভাই মোরশেদ আলমের প্রাণ

একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এনআরবি গ্লোবাল ব্যাংক ও দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক (বিপণন) বিশিষ্ট দানবীর মোরশেদ আলম মারা গেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)’।
তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন বলে একুশে মিডিয়াকে নিশ্চিত করেছেন এস আলম গ্রুপের জনসংযোগ শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা পটিয়া কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রানা’।
তিনি আরও জানান, গত সপ্তাহে এস আলম গ্রুপের চেয়ারম্যান স্যারের ৪ ভাই এক সাথে করোনা আক্রান্ত হওয়ার পর সবাই পৃথক পৃথক বাড়িতে আইসোলেশনে ছিলেন’। এর মধ্যে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গতকাল বৃহস্পতিবার সুগন্ধার বাড়ি থেকে মোরশেদুল আলম সাহেবকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়ৎ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ১০টায় তিনি মারা যান’।
মৃত্যুকালে মোরশেদুল আলমের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন সন্তান অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের এম.পি দিদারুল আলম প্রয়াত মোরশেদ আলমের বেয়াই। ব্যক্তিগত জীবনে অত্যন্ত সজ্জন, সদালাপী, দানশীল, পরোপকারী মোরশেদুল আলমের মৃত্যুতে দেশের ব্যবসায়ী মহল সহ চট্টগ্রম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর জন্ম-উপজেলায় চট্টগ্রামের পটিয়ায়ও চলছে শোক। অনেকেই বিশ্বাস করতে চাইছেন না মোরশেদুল আলম আর নেই।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages