দূর্যোগ মূহুর্তে পাশে থেকে দৃষ্টান্ত স্থাপন করেছেন মুজিবুল হক মুজিব এমপি-মোশারেফ হোসেন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 13 May 2020

দূর্যোগ মূহুর্তে পাশে থেকে দৃষ্টান্ত স্থাপন করেছেন মুজিবুল হক মুজিব এমপি-মোশারেফ হোসেন

এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন বলেছেন,চলমান করোনা মহামারী তে সার্বক্ষনিক তদারকি করে খোঁজ খবর নেওয়া অনুদান প্রদান সহ সর্বোপরি করোনা দূর্যোগের চরম মূহুর্তে জনসাধারণের পাশে থেকে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন আমাদের সাংসদ সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।
একজন মাটি ও মানুষের জনপ্রিয় নেতা হিসেবে আমরা আবারও পূনরায় একই রুপ দেখতে পেলাম গরীব মেহনতী মানুষের আস্থার সর্বশেষ ঠিকানা আমাদের রাজনৈতিক আদর্শ প্রিয়নেতা মুজিবুল হক মুজিব এমপি।
বুধবার উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া কাশিনগর ইউনিয়নে বসবাসরত করোনা মহামারী তে  লকডাউনে থাকা কর্মহীন অসহায় ২৪৪ জন সিএনজি চালক ও অটোরিকশা চালকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কালে কাশিনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন এসব কথা বলেন।
এসময় তিনি সকলের নিজট সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।১৩ ই মে বুধবার সকালে কাশিনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সম্পূর্ণ সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে ইউনিয়নের ২৪৪ জন সিএনজি চালক ও অটোরিকশা চালকদের মধ্যে টেক অফিসার এর উপস্থিতি তে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল-১০ কেজী আলু ২ কেজি ডাল-১ কেজি, তৈল-১ কেজি। এসময় উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট কর্মকর্তা ও ইউনিয়ন এর আওয়ামী সহযোগী সংগঠনের দায়িত্বে থাকা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। টানা কর্ম বিরতিতে থাকা শ্রমিকরা এসময় মুজিবুল হকের দেওয়া অনুদান সামগ্রি পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। 




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages