বাঁশখালীতে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল মাস্টার হাবিবুর রহমানের প্রাণ। এলাকা জুড়ে শোকের ছায়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 17 May 2020

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল মাস্টার হাবিবুর রহমানের প্রাণ। এলাকা জুড়ে শোকের ছায়া

মোহাম্মদ ছৈয়দুল আলম:
চট্টগ্রামের বাঁশখালীতে মিনি ট্রাকের ধাক্কায় কেড়ে নিল মোটর সাইকেল আরোহীর মাস্টার হাবিবুর রহমানের প্রাণ। রবিবার (১৭ মে) পৌন ৪টার দিকে তৈলারদ্বীপ সেতুর সংলগ্ন পি.এ.বি সড়কের এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাষ্টার হাবিবুর রহমান (৫৫) বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের পূর্ব পালেকগ্রাম ওসিউদ্দীন মিয়াজী বাড়ীর মরহুম হাজ্বী কবির আহমদের ছেলে।
সূত্র জানা যায়, নিহত মাষ্টার হাবিবুর রহমান মোটর সাইকেল চালিয়ে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে বাঁশখালী তৈলারদ্বীপ সেতুর দক্ষিণ পাশে প্রবেশ মুখে পৌঁছলেই চট্টগ্রাম শহর থেকে আসা একটি দ্রুতগামী মিনি ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে তিনি ছিটকে পড়ে যান। মিনি  ট্রাক ও মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে।
স্থানীয়রা আহত অবস্থায উদ্ধার করে তাকে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন।
চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একই দিন সন্ধ্যা ৭ টায় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবরটি এলাকায় ছড়িয়ে পড়ে, এলাকায় জুড়ে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশের ঝড় উঠেছে।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার একুশে মিডিয়াকে বলেন, মিনি ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিতিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। এ ঘটনায় মিনি  ট্রাক ও মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে বলেও ওসি জানিয়েছেন তিনি।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages