পলাশে তামার তার চুরি করতে আটক,৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 14 May 2020

পলাশে তামার তার চুরি করতে আটক,৩

আল আমিন মুন্সী:

নরসিংদীর পলাশে ইউরিয়া সার কারখানায় তামার তার চুরি করতে গিয়ে রাসেল মিয়া (২০), আশিক মিয়া (১৮) ও হামিদ মিয়া (১৮) নামে তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় ৭ কেজি তামার তার উদ্ধার করা হয়। বুধবার রাতে পলাশ উপজেলায় অবস্থিত পলাশ ইউরিয়া সার কারখানার কোয়াটার ভবনে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার জিনারদী ইউনিয়নের আতসীপাড়া গ্রামের ওসমান মিয়ার ছেলে রাসেল মিয়া, ঘোড়াশাল পৌর এলাকার দড়িহাওলা পাড়া গ্রামের কবির মিয়ার ছেলে আশিক মিয়া ও একই গ্রামের শুক্কুর আলীর ছেলে হামিদ মিয়া।

এ তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান,গ্রেফতারকৃতরা বুধবার রাতে পলাশ ইউরিয়া সার কারখানার কোয়াটার ভবনে তামার তার চুরি করতে গেলে ওই কোয়াটারে বসবাসরতরা টের পেয়ে থানা পুলিশকে খবর দিলে থানার এসআই আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি টিম গিয়ে তাদেরকে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় ৭ কেজি তামার তার উদ্ধার করা হয়েছে।তাদের বিরুদ্ধে থানায় মাদক-চুরিসহ একাধিক মামলা রয়েছে। তামার তার চুরির ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages