পলাশবাড়ীতে অন্ডকোষে ভূট্রা নিক্ষেপ করে আহত করায় সংঘর্ষে আহত ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 5 May 2020

পলাশবাড়ীতে অন্ডকোষে ভূট্রা নিক্ষেপ করে আহত করায় সংঘর্ষে আহত ৩

একুশে মিডিয়া, গাইবান্ধা  প্রতিনিধি:

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় অন্ডকোষে ভূট্রা নিক্ষেপ করে আহত করায়  দু'পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে।
জানা যায়, উপজেলার হোসেনপুর ইউনিয়নের চকমিলি গ্রামের বাঁধ সংলগ্ন স্থানে দোকান পাড় মোড়ে গত ২ মে  সোলাইমান তার বাক প্রতিবন্ধী দুই ছেলে রব্বানী (১৭) ও আজাদুলকে সঙ্গে নিয়ে রাত্রি আনুমানিক ১০ টার সময় ভূট্রা বাছনা করছিল।
এসময় প্রতিবেশী একই পাড়ার বেলালের ছেলে পাপুল (১৭) ও সওদাগারের ছেলে রমেশ ভূট্রা হাতে নিয়ে ফিকাফিকি করছিল। এমন সময় একটি ভূট্রা এসে সোলাইমানের অন্ডকোষে লেগে গুরুত্বর আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে।
এসময় বাকপ্রতিবন্ধী ছেলে বাবার এরকম অবস্থা দেখে প্রতিবাদ করতে গেলে দোকানের পাড়ে বসে থাকা পাপুলের লোকজন আব্দুল আজিজের ছেলে দোলোয়ার (৪৫) তার ছোট ভাই বহিস্কৃত পুলিশ সদস্য আশরাফ (৪৩) আব্দুল মজিদের ছেলে হেলাল (৩২) তার ছোট বড় ভাই মাহবুব (৩৫) ,আব্দুর রহমানের ছেলে জাহিনুর,ইমার উদ্দীনের ছেলে রহমান,নুরুল ইসলামের ছেলে সুমন,বেলালের ছেলে পাপুল গংরা দেশীয় অস্ত্র, ছোরা ও লাঠি সোডা নিয়ে বাকপ্রতিবন্ধী দুই ভাইকে বেদম মারপিট ও রক্তাক্ত জখম করে।
এসময় তাদের উদ্ধারে মৃত খেজমত উল্লার ছেলে কাশেম(৭০) ও তার ছেলে মিনু (৩০) এগিয়ে এলে মিনুর হাতে চোট দিয়ে তার হাত কেটে দিয়ে বেদম মারপিট করে রক্তাক্ত জখম করা হয় এবং তার পিতা কাশেমকে মাথায় লাঠি দিয়ে আঘাত করে তার মাথা ফেটে যায়।
স্থানীরা আহতদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এর মধ্যে মিনুর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সে বর্তমানে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।
এব্যাপারে প্রতিপক্ষরা মামলা করলে জীবনে মেরে ফেলার হুমকি অব্যাহত রেখেছেন। আহতদের বাড়ীতে পুরুষ মানুষ মেডিকেলে থাকায় তাদের নারীদের ঘাড়ে করে উঠিয়ে আনার হুমকিও অব্যাহত রেখেছেন বহিস্কৃত পুলিশ সদস্য আশরাফ সহ তার পরিবারের লোকজনেরা।
এব্যাপারে অসহায় আহত পরিবারগুলো পুলিশ প্রশাসের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages