নরসিংদী জেলা পুলিশের অভিযান ও তৃতীয় লিঙ্গের মানুষের ভিতর ঈদ সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 22 May 2020

নরসিংদী জেলা পুলিশের অভিযান ও তৃতীয় লিঙ্গের মানুষের ভিতর ঈদ সামগ্রী বিতরণ

আল আমিন মুন্সী:
করোনা ভাইরাস প্রতিরোধে নরসিংদী জেলা পুলিশের সমন্বিত অভিযানসহ পবিত্র ঈদ-উল-ফিতর এর নামাজের জামায়াত মসজিদে আদায় সংক্রান্ত অবহিতকরন ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষ (তৃতীয় লিঙ্গ) এর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।
২২ মে শুক্রবার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নেতৃত্বে নরসিংদী সদর-সহ, মাধবদী, পলাশ, শিবপুর মডেল, মনোহরদী, রায়পুরা ও বেলাব থানাধীন বিভিন্ন স্থানে গণজমায়েত রোধ, অযথা ঘোরাঘুরি বন্ধ ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে নরসিংদী জেলা পুলিশ সমন্বিত অভিযান পরিচালনা করেছে।ঈদের দিন ঈদগাহ বা খোলা জায়গার বদলে বাড়ির কাছে মসজিদে পবিত্র ঈদ-উল-ফিতর এর নামাজের জামায়াত মসজিদে আদায় সংক্রান্তে নরসিংদী সদরসহ জেলার অন্যান্য থানার মসজিদ কমিটির সদস্যসহ মুসুল্লিদের অবগত করেছে জেলা পুলিশ।
যেহেতু এবার ঈদগাহে যেতে নিষেধ করা হচ্ছে, সেহেতু এবার একই মসজিদে একাধিক ঈদের জামাত হবে। সেই সঙ্গে মসজিদে ঈদ জামাত আয়োজনের ক্ষেত্রে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক সুরক্ষার ব্যবস্থা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও মসজিদ কমিটির সদস্যদের আহবান জানানো হয়েছে।
এছাড়া জেলা পুলিশের উদ্যোগে মাধবদী থানার সমাজের সুবিধা বঞ্চিত মানুষ (তৃতীয় লিঙ্গ) এর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের এ ধরণের কার্যক্রম চলমান থাকবে বলে জানানো হয়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages