মহামারি করোনায় জন্মভূমি বাঁশখালীর মানুষের পাশেই সিআইপি মুজিব - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 16 May 2020

মহামারি করোনায় জন্মভূমি বাঁশখালীর মানুষের পাশেই সিআইপি মুজিব

মোহাম্মদ ছৈয়দুল আলম:
বিশ্ব জুড়ে চলছে করোনা সমাচার।ভয়, আতঙ্ক, উদ্বেগ, নানামুখী সংকট মানুষের এখন নিত্যসঙ্গী। মানুষের জীবন ঘরবন্দি। মহামারি করোনার চেয়ে বড় কোনো খবর মিডিয়ায় নেই। প্রতি মুহূর্তে করোনার আপডেট খবরে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা দ্রুত গতিতে বেড়ে যাচ্ছে।
মানুষের এমন করণ অবস্থায় জন্মভূমির মানুষের পাশেই ‘মাস্টার নজির আহমদ ট্রাস্ট’ কর্তৃক বাঁশখালীতে মহামারি করোনায় দুর্গতদের হাতে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক, ট্রাস্টের সদস্য সচিব ও দৈনিক পূর্বদেশ সম্পাদক সিআইপি মুজিবুর রহমান।
কালীপুর এজাহারুল হক উচ্চ বিদ্যালয়ের মাঠে মাস্টার নজির ট্রাস্ট কর্তৃক ত্রান নিয়ে খুশি হলেন ৭০ বছরের বৃদ্ধ মুরুব্বী ছবি: একুশে মিডিয়া
মাস্টার নজির আহমদ ট্রাস্ট আর্তমনবতার সেবায় কাজ করে যাচ্ছেন। প্রতিবারের ন্যায় ট্রাস্টের  সদস্য সচিব সিআইপি মুজিবুর রহমানের তদারকিতে প্রতিনিধিদল বাঁশখালী উপজেলার প্রত্যেক ইউনিয়নে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রাখছেন। 
কালীপুর এজাহারুল হক উচ্চ বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্বতা বজায় রেখে লাইনে দাঁড়ানো জন্য অনুরোধ করছেন ত্রান বিতরণ প্রতিনিধি শাহাদৎ ফারুক ছবি: একুশে মিডিয়া।
এদিকে উপজেলার কালীপুর ইউনিয়নের ৪শত পরিবারের মাঝে শনিবার (১৬ মে) বিকালে কালীপুর এজাহারুল হক উচ্চ বিদ্যালয়ের মাঠে চাল বিতরণ সম্পন্ন হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা শাহাদাৎ ফারুক, আওয়ামীলীগ নেতা তবারক হোসেন নেয়ামু, দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার সাংবাদিক রাহুল দাস নয়ন, মাষ্টার ফেরদৌস উল হক, আওয়ামীলীগ নেতা আবু ছালেক, সাংবাদিক ছৈয়দুল আলম, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি  ইবনে সবু, ছাত্রলীগ নেতা মোঃ বেলাল আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন,,,,
ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে এ পর্যন্ত প্রায় ২৫ হাজার পরিবারকে চাল বিতরণ চলমান সম্পন্ন করেছেন। বাঁশখালীর বিভিন্ন মসজিদের ঈমাম ও মুয়াজ্জিন, মাদরাসার শিক্ষকদের কে নগদ অর্থ সহায়তা প্রদান করছেন মাস্টার নজির আহমদ ট্রাস্ট। 
পরিবহন শ্রমিকের চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও দুবাইতে অবস্থানরত বাঁশখালীর ৭৭৯ জন দুবাইস্থ প্রবাসীদের পরিবারকে এক মাসের খাবার প্রদান করা হয়। এ ছাড়াও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্মরত ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই সহ স্বাস্থ্য সুরক্ষার সরাঞ্জমাধি প্রদান এবং উপজেলার প্রতি ইউনিয়নে ২ হাজার করে মাস্ক বিতরণ করেন।
কালীপুর ইউনিয়নে চাল বিতরণকালে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহাদৎ ফারুক একুশে মিডিয়াকে বলেন, মানুষের এমন করণ অবস্থায় জন্মভূমি বাঁশখালীর মানুষের পাশেই ‘মাস্টার নজির আহমদ ট্রাস্ট’ কর্তৃক বাঁশখালীতে মহামারি করোনায় দুর্গতদের হাতে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক, ট্রাস্টের সদস্য সচিব ও দৈনিক পূর্বদেশ সম্পাদক সিআইপি মুজিবুর রহমান।
তিনি আরও জানান, মাস্টার নজির আহমদ ট্রাস্ট সবসময় অার্তমানবতার পাশে দাঁড়িয়েছিল। দেশের করোনা সংকটকালীন সময়ে গৃহবন্ধী অস্বচ্ছল পরিবার, কর্মহীন যানবাহন শ্রমিকদের সহায়তা প্রদান অব্যাহত রাখছে। বাঁশখালীর প্রত্যন্ত অঞ্চলে ট্রাস্টের প্রতিনিধিদল ত্রাণ বিতরণের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি সবাইকে সচেতনতা অবলম্বন করে বাড়িতে অবস্থান করতে আহ্বান জানান। কালীপুর ইউনিয়ন বাসীর পক্ষ হতে সিআইপি মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা ও দীর্ঘায়ু সুস্থতা কামনা করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages