ব্যবসায়ী সমিতি’র সিদ্ধান্ত রবিবার থেকে খুলছে লোহাগাড়ার দোকানপাট ও শপিংমল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 9 May 2020

ব্যবসায়ী সমিতি’র সিদ্ধান্ত রবিবার থেকে খুলছে লোহাগাড়ার দোকানপাট ও শপিংমল

মোহাম্মদ ইলিয়াছ,  লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বটতলী মোটর স্টেশনের দোকান-শপিংমল রবিবার থেকে খুলছে। শনিবার উক্ত স্টেশনের স্ব-স্ব মার্কেট পরিচালনা কমিটিনেতৃবৃন্দ ঈদ সামনে রেখে সরকারি নির্দেশনা মোতাবেক মার্কেটগুলো খোলার সিদ্ধান্ত গ্রহণ করেছেন বলে জানা গেছে।
কিন্ত অনেকে আবার করোনার এই পরিস্থিতিতে স্ব-উদ্যোগে দোকান বন্ধ রাখার ঘোষণাও দিয়েছেন। লোহাগাড়া উপজেলার সদরের বটতলী মোটর স্টেশন দক্ষিণ চট্টগ্রামের একটি সেরা বাণিজ্যিক কেন্দ্র। এই বাণিজ্যিক কেন্দ্রে বহু অত্যাধুনিক মার্কেট ও শত-শত দোকান পাট রয়েছে। পাশ্ববর্তী বিভিন্ন উপজেলা ও এলাকা থেকে  প্রতিনিয়ত এখানে আসেন ক্রেতারা।
এ ব্যাপারে লোহাগাড়া বটতলী স্টার সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাত্তার সিকদার জানান, বটতলী মোটর স্টেশনের স্ব-স্ব মার্কেট  পরিচালনা কমিটির পৃথক পৃথক বৈঠকে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলে ও সামাজিক দূরত্ব বজায় রেখে দোকানপাট-শপিংমল খোলার সিদ্ধান্ত হয়। তবে কিছু কিছু দোকান স্ব-উদ্যোগে ঈদের পূর্বে খুলবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।
 উল্লেখ্য, ১০ মে থেকে শর্ত সাপেক্ষে পরিস্থিতি বিবেচনা করে দেশের বিভিন্ন জেলা ও উপজেলাগুলোর দোকানপাট ও শপিংমল চালু রাখার সরকারি নির্দেশনা রয়েছে। ঈদকে সামনে রেখে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে দোকাপাট ও শপিংমল খোলার নির্দেশনা দেয়া হয়। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে স্ব-রাষ্ট মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয় ও পুলিশ প্রশাসনকে উক্ত নির্দেশনা বাস্তবায়নের জন্য বলা হয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages