পেকুয়া’য় জনপ্রতিনিধি না হয়েও নীরবে ইফতার বিতরণ কার্যক্রমে ইউসুফ রুবেল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 May 2020

পেকুয়া’য় জনপ্রতিনিধি না হয়েও নীরবে ইফতার বিতরণ কার্যক্রমে ইউসুফ রুবেল

এইচ এম শহীদ, পেকুয়া থেকে:

কক্সবাজার পেকুয়ায় কোভিড-১৯ (নভেল করোনা ভাইরাস) প্রতিরোধে হোম কোয়ারাইন্টেনে থাকা নিম্ন আয়ের রিক্সা শ্রমিকদের মাঝে  নীরবে ইফতার ও খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করছেন পেকুয়া উপজেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক ইউসুফ রুবেল ।

জানা যায়, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দেশের জনগণ হোম কোয়ারাইন্টেনে আছেন। তাদের মধ্যে যারা দিন আনে দিন খায় এরকম নিম্ন আয়ের মানুষদের নীরবে নিভৃতে সাহায্য সহযোগিতা করে আসছেন পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের (চকরিয়া কোনাখালী উচ্চ বিদ্যালয়ের)- শিক্ষক মরহুম  মাস্টার ছৈয়দুল আলমের-ছেলে সাবেক ছাত্র নেতা ইউসুফ রুবেল ।

আজ( ৫ মে মঙ্গলবার)- সকাল ১০ টায়- পেকুয়া ‍উপজেলার সদর  ইউনিয়ন জুড়ে তিনি ৫ ম ধাপে প্রায় দেড় শতাধিক শ্রমিকদের মাঝে  বিতরণ করেন। পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রিক্সা চালকের মধ্যে  ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থাপিত ছিলেন পেকুয়া অটো রিক্সা ব্যাটারি চালিত শ্রমিক সমবায় সমিতির এর সভাপতি বাদশা মিয়া, সহ সভাপতি মোসলেম উদ্দিন, সম্পাদক- শাহ আলম- সাংবাদিক  বাহার উদ্দিন, প্রমুখ ।
জনপ্রতিনিধি না হয়েও মানবতার কল্যাণে কাজ করে এলাকায় তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।
ইউসুফ রুবেল প্রতিনিধিকে বলেন, এই দুর্যোগ মহামারী করোনাভাইরাস ও মাহে- রমজানের আল্লাহ্ কে  খুশি করার জন্য এবং এলাকাবাসীর সেবায় যেন সবসময় নিয়োজিত থাকতে পারি তার জন্য   হতদরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী কার্যক্রম আমার এলাকা জুড়ে অব্যাহত রেখেছি এবং থাকবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages