হাতীবান্ধায় প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে বিস্কুট চুরির অভিযোগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 18 May 2020

হাতীবান্ধায় প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে বিস্কুট চুরির অভিযোগ

কাজী শাহ্ আলম, লালমনিরহাট  প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় এক প্রাথমিক স্কুলের বিস্কুট চুরির অভিযোগ উঠেছে উক্ত স্কুলের প্রধান শিক্ষক সামছুন্নাহার ছবি’র বিরুদ্ধে ।
জানাগেছে, রবিবার (১৭ মে) দুপুরে বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিস্কুট বিতরনের সময় ২ ব্যক্তির মাধ্যমে স্কুলের প্রধান শিক্ষিক দুই বস্তা বিস্কুট পাচার করেন। বিস্কুট নিয়ে স্কুলের পিছন দিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ওই ২ জনকে আটক করে।
উক্ত এলাকার সাফায়েত হোসেন বলেন, স্কুলের প্রধান শিক্ষক সামছুন্নাহার ছবি ২ জন লোকের মাধ্যমে বস্তায় ভরে বিস্কুট পাচার করছিল। এ সময় আমাদের সন্দেহ হলে তাদের আটক করি। এবং প্রধান শিক্ষকে জিজ্ঞাসা করলে তিনি বলেন বিস্কুটগুলো সভাপতির বাড়িতে পাঠানো হচ্ছিল। পরে বিস্কুটগুলো উদ্ধার করে প্রধান শিক্ষকেই তার স্কুলে রেখে ওই দু'জনকে ছেড়ে দেন।
প্রধান শিক্ষিক সামছুন্নাহার ছবি বিস্কুট চুরির অভিযোগ অস্বীকার করে জানান, বিস্কুটের বিষয়ে আমি কিছু জানি না। যাদের কাছ থেকে বিস্কুট উদ্ধার করা হয়েছে আমি তাদেরকেও চিনি না।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোখলেছুর  রহমান একুশে মিডিয়াকে বলেন, আমার বাড়ির নাম করে নাকি বিস্কুটগুলো বের করা হচ্ছিল। পরে আমি প্রধান শিক্ষককে ফোন করলে তিনি বলেন এলাকার কয়েকজন ছেলে তাদের আটক করেছে। আমি বিষয়টা সমাধান করছি।
এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল  ইসলাম এ একুশে মিডিয়াকে বলেন, বিষয়টি শুনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages