অসহায় মানুষের পাশে দাড়ালেন, আইরিন খান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 9 May 2020

অসহায় মানুষের পাশে দাড়ালেন, আইরিন খান

আল আমিন মুন্সী:

করোনাভাইরাস এর কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় গরীব মানুষের  পাশে দাড়ালেন, সকলের  প্রিয় নেত্রী, বঙ্গবন্ধু আদর্শের সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী, কবি আইরিন খান,  শুক্রবার ইফতারের আগে রাস্তায় থাকা অসহায় গরীব মানুষদের কাছে গিয়ে ইফতার ও পিপিই বিতরণ করেন। এ বিষয় নেত্রী আইরিন খান।
এর সাথে কথা বললে তিনি জানান, বর্তমানে এই করোনাভাইরাস  এর  কারনে বাংলাদেশে অনেক মানুষ খুব কষ্টের ভিতরে আছেন। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সকল কে সহযোগিতা করে যাচ্ছেন।  ওনার একার পক্ষে সব সম্ভব নয়। আমাদের মতো লোক যারা আছে, তাদের এগিয়ে আসতে হবে।
রাস্তায় থাকা  অসহায় মানুষ ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালে  তাহলে তারা একটু  হলেও শান্তি পাবে। আমার একটি ফাউন্ডেশন আছে, আইরিন খান ফাউন্ডেশন এ খান থেকে আমি এই উদ্যোগ নিয়েছি,  আমি যা পেড়েছি তা নিয়ে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালাম, আজ আমি রাস্তায় সিএনজি চালক,  রাস্তার পাশে যারা দোকানদার আছে এবং রাস্তায় দিয়ে হেঁটে যাওয়া মানুষ গুলোর মাঝে।
ইফতার, হ্যান্ড স্যানিটাইজার ,  মাক্স , ডেটল সাবান  হ্যান্ড গ্লাভস , পিপিই, স্বাস্থ্য সেবামূলক ওষুধপত্র বিতরণ করি। শুধু তাই নয়।  স্বাস্থ্যবিষয়ক অসচেতন জনসাধারণের জন্য এই করোনাভাইরাস  লিফলেট বিতরণ  ও করি। আমি যেই স্থানগুলোতে কার্যক্রম করি  সেই গুলো হলো।
রামপুরা,  বাড্ডা , নতুন বাজার,  গুলশান বাড্ডা লিংক রোড এবং গুলশান ডিসিসি দুই নং  মার্কেটে কাঁচাবাজার আমার এই কাজে আমার পাশে থেকে সহযোগিতা করেছেন  ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিচালক, সালমান ফয়সাল। আমার পুত্র সালভিন খান। পি.এস ইউসুফ, সহকারী মোস্তফা ও ড্রাইভার সহ  অনেকে,  আসুন আমরা সকলে মিলে গরীব অসহায় মানুষের পাশে দাড়াই।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages