অসহায়-দুস্থ মানুষের পাশে ঈদ উপহার নিয়ে মহানগর ছাত্রলীগ নেতা সজল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 19 May 2020

অসহায়-দুস্থ মানুষের পাশে ঈদ উপহার নিয়ে মহানগর ছাত্রলীগ নেতা সজল


রেখা মনি, রংপুর:
নোভেল করোনাভাইরাস বা কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে দূর্যোগ কালীন সময়ের প্রথম থেকে রংপুরে অসহায় খেটে খাওয়া দিনমজুর ও সাধারণ মানুষের মাঝে খাবার পৌঁছে দেওয়া  রংপুর মহানগর এর ২৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ আহমেদ সজল এবার অসহায় -দুস্থদের মাঝে ঈদ উপহার পৌছে দিল।
সোমবার প্রায় দুই শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী (চাল,ডাল,তেল,মসুর ডাল,ছোলা,মুড়ি,মিষ্টি কুমড়া,সেমাই,চিনি) বিতরণ করা হয়।
জানা যায়,কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী নিজ উদ্যোগে রংপুর  মহানগর এর ২৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ আহমেদ সজল এর নেতৃত্বে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী ঈদ উপহার হিসেবে অসহায় -দুস্থদের মাঝে তুলে দেন।
এ সময় ছাত্রলীগ নেতা সজল বলেন, আমার পক্ষে থেকে অসহায় খেটে খাওয়া দিনমজুর ও সাধারণ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম দূর্যোগ কালীন সময়ের প্রথম থেকে চলছে।তিনি আরো বলেন, আমরা করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হয়। আমাদের সবার সচেতনতা পারে এই ভাইরাস থেকে মুক্তি দিতে।করোনাভাইরাস প্রতিরোধে আপনাদের পাশে সব সময় আছে ছাত্রলীগ পরিবার।
এসময় উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ - পুলিশ কমিশনার মহিদুল ইসলাম,মাহিগঞ্জ দোকান মালিক সমিতি সভাপতি সালেহ আহমেদ মোল্লা,২৯ নং ওয়ার্ড আওয়ামীগ সভাপতি মোস্তাফিজুর রহমান ও ২৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সকল নেতা কর্মীরা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages