ক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলা এলাকায় প্রাণঘাতী করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের বুথ স্থাপন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 30 May 2020

ক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলা এলাকায় প্রাণঘাতী করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের বুথ স্থাপন

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলায় প্রাণঘাতী করোনা ভাইরাস পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা উপ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে জনস্বার্থে এ বুথটি স্থাপন  করা হয়। স্থাপনকৃত এ বুথ থেকে উপজেলার যে কোনো ব্যক্তি বিনামূল্যে তার নমুনা প্রদানের মাধ্যমে করোনা ভাইরাস পরীক্ষা করিয়ে নিতে পারবেন। এজন্য নমুনা প্রদানে আগ্রহী ব্যক্তি আগের দিন কর্তৃপক্ষের দেওয়া নাম্বার (০১৭৪৯ ৩১৪৭৯৬)-এ বিকাল ৩টা থেকে ৫টার মধ্যে কল দিয়ে নাম রেজিস্ট্রশন করে পরের দিন পরীক্ষা করাতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।
বুথ উদ্বোধনের সময় উপস্থিত জনসচেতনতা মূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. মো. জসিম উদ্দিন।
বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, করোনা ভাইরাসকে ভয় পেলে চলবে না। ভয়কে জয় করে আমাদের চলতে হবে। স্বেচ্ছায় নমুনা প্রদান করে নিজে আক্রান্ত কি না তা নিশ্চিত হতে হবে। সবাইকে সচেতনা বৃদ্ধিতে কাজ করতে হবে। মানুষকে বুঝাতে হবে করোনাকে ভয় পেলে চলকে না।
এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হক, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. শহীদুল্লাহ্, স্বাস্থ্য পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী, সহকারি স্বাস্থ্য পরিদর্শক মো. মাশুক আহমদ ও মেডিক্যাল অফিসার ডা. জ্যোতি দাস প্রমুখ।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন বলেন, ‘মানুষকে আরো সচেতন হতে হবে। ভয় পেলে চলবে না। আগের দিন বিকাল ৩টা থেকে ৫টার মধ্যে কল দিয়ে নমুনা প্রদানের সিরিয়াল নিতে হবে। সবাইকে মনে রাখতে হবে করোনা হলেই মৃত্যু নয়। ভয়কে জয় করে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। এলাকার মানুষকে সচেতন করতে সাংবাদিক ও জনপ্রতিনিধিদের কাজ করতে অনুরোধ জানান তারা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages