লোহাগাড়ায় মুসল্লিদের মাঝে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র সুরক্ষা সামগি বিতরণ শুরু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 20 May 2020

লোহাগাড়ায় মুসল্লিদের মাঝে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র সুরক্ষা সামগি বিতরণ শুরু

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মুসল্লিদের জন্য বাংলাদেশ আওয়ামলীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠনো সরক্ষা সামগ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে লোহাগাড়া উপজেলা কেন্দ্রিয় জামে মসজিদের মুসল্লি,ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে বিতরণের মাধ্যমে  উক্ত সুরক্ষা সামগ্রি বিতণ কার্যক্রম শুরু হয়।
এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: সালাহ উদ্দিন হিরু, মানবাধিকার সংগঠক শ্রীমৎ তাপস জ্যোতি ভিক্ষু, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুওয়ানুল হক সুজন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: হুমায়ুন কবির, আওয়ামীলীগনেতা দেলোয়ার হোসেন, সাবেক ছাত্রলীগনেতা কামরুজ্জামান মাসুম, জাহেদ উদ্দিন, যুবলীগনেতা বাহার উদ্দিন ও ছাত্রলীগনেতা রাকিবুল ইসলাম প্রমূখ। 
 জানা গেছে,  করোনার সংক্রমণ রোধে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্ েউপজেলার মসজিদে মসজিদে গিয়ে মুসল্লিদের মাঝে ব্যারিস্টার বিপ্লব বড়–য়ার দেওয়া সুরক্ষা সামগ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages