ভোলায় বোরহানউদ্দিনে জমিজমার বিরোধের জেরধরে হামলা আহত ২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 15 May 2020

ভোলায় বোরহানউদ্দিনে জমিজমার বিরোধের জেরধরে হামলা আহত ২

মোঃ ইব্রাহীম সোহল, ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে ফুল কাচিয়া ৪ নং ওয়ার্ডের জমিজমা বিরোধের জেরধরে দু’পক্ষের হামলায় ২জন গুরুত্বর আহত হয়েছে।
আহতদেরকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিনে উপজেলা হাসপাতালে আনার পর তারা ভোলা সদর হাসপাতালে পাঠালে বর্তমানে ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ( ১৪মে) দিবাগত রাত ৮.৩০ এর সময এ ঘটনা ঘটে।

আহতদের সূত্রে জানা গেছে,জমির মূল মালিক সালামত ,খালেক, করিম জমিটি ছিদ্দিক এর কাছে বিক্রয় করার কথা দিয়ে শামসুন্নাহার এর কাছে বিক্রয় করে  মেম্বার, চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ জমিটি বুঝিয়ে দিলে  উক্ত জমিতে শামসুন্নাহার বালি ভরাট করতে গেলে সিদ্দিক সন্ত্রাসী বাবুলের নেতৃত্বে রুবেল ,রেশমা বেগম, রাবেয়া বেগম ফারুকসহ শামসুন্নাহার ছেলে শফিক শাহাদাতকে মেরে ফেলার জন্য পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।স্থানীয়রা তাদের উদ্ধার করে বোরহানউদ্দিনে উপজেলা হাসপাতালে নেয়। সেখান থেকে ভোলা সদর হাসপাতালে এনে ভর্তি করে।

জমির মালিক শামসুন্নাহার জানায় ,আমরা আমাদের জমিতে বালি ভরাট করতে গেলে সিদ্দিকের ছেলে রুবেল সন্ত্রাসী সহ কয়েকজন মিলে আমার ছেলেদের কে মেরে ফেলার উদ্দেশ্যে অতর্কিত হামলা করে রক্তাক্ত জখম করে ফেলে।

হামলাকারী রুবেল জানায়, সালামত খালেক করিম আমাদের কাছে জমির দাম মেম্বার এর মাধ্যমে বেশি চাইছিল। সেই জমি কম দামে সামসুন্নাহার এর কাছে বিক্রি করে। ওই জমি আমাদের দখলে রয়েছে তা আমরা কখনোই ছেড়ে দিব না।

এব্যাপারে স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করতে চেয়েও তাদের কে পাওয়া যায়নি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages