বেলকুচিতে আম পাড়াকে কেন্দ্র করে মারপিট, আহত-৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 May 2020

বেলকুচিতে আম পাড়াকে কেন্দ্র করে মারপিট, আহত-৩

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচির রাজাপুর ইউনিয়নের ভাতুরিয়া দক্ষিণ পাড়া গ্রামে আম পাড়াকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩ জন আহত হয়েছে। গুরতর আহত আবু হোসেন সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
শনিবার (২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ভাতুরিয়া গ্রামের মৃত পাষান আলীর ছেলে আবু হোসেনের বাড়িতে মারপিটের ঘটনাটি ঘটেছে। 
প্রতিবেশী সেলিম প্রমানিকের সঙ্গে আবু হোসেনের গাছে আম পাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যায় সেলিম প্রামানিকসহ তার দুই ছেলে ইয়ামিন ও ইয়াসিন, আজিজুলের ছেলে রাসেল (২৫), মৃত বুজরত আলীর ছেলে আজিজ (৬০) এরা একত্রিত হয়ে আবু হোসেনের বাড়িতে হামলা চালিয়ে মারপিট করতে থাকে। এতে আবু হোসেন (৪০) ও তার স্ত্রী সুলতানা বেগম (৩৫) একং চাচাত ভাই আলী রেজা আহত হয়। আহত আবু হোসেনকে রাতেই সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
আলী রেজা জানায়, শনিবার বিকালে প্রতিবেশি সেলিম প্রমানিকের ছেলে ইয়ামিনের সঙ্গে আমার চাচাত ভাই আবু হোসেনের গাছের আমপাড়া নিয়ে কথা কাটাকাঠি হয়। এরই জের ধরে সন্ধ্যায় ভায়ের বাড়িতে এসে ইয়ামিন ও তার লোকজন মারপিট করে। এতে  আমিসহ ৩ জন আহত হই। এ ঘটনায় বেলকুচি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান।
এ ব্যাপারে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম একুশে মিডিয়াকে জানান, রাজাপুর ইউনিয়নে ভাতুরিয়া গ্রামে মারপিটের ঘটনা ঘটেছে উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তবে মারপিটে ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages