অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় ধরা খেয়ে এলাকা ছাড়লো ব্যবসায়ী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 26 May 2020

অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় ধরা খেয়ে এলাকা ছাড়লো ব্যবসায়ী

সবুজ সরকার, বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলায় পৌর এলাকায় একটি বাড়িতে এক মহিলাকে নিয়ে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় স্থানীয়দদের হাতে ধরা খেয়ে এলাকা ছাড়লো ব্যবসায়ী হাশেম আলী (৪৫)। তার বাড়ি সয়দাবাদ ইউনিয়নে  কাঠালতলা গ্রামে। সে ১৫ বছর আগে বেলকুচি পৌর এলাকায় চালা পলাশ মার্কেটে জায়গা কিনে ভাড়াটিয়া বাড়ির  করেন। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে হাশেম আলীর ভাড়াটিয়া বাড়ির একটি রুমে। এ ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
স্থানীয়রা জানান, ব্যবসায়ী হাশেম আলী তার ভাড়াটিয়া বাড়িতে একটি কক্ষে এক নারীকে নিয়ে অসামাজিক কাজ চলছে। এ সময় হাশেম আলী আমাদের হাত ও পা জড়িয়ে ধরে এবং এক পর্যায়ে এলাকা থেকে সটকে পড়ে। তারা আরও জানান মাঝে মাঝেই হাশেম আলী এই রুমে এসে অসামাজিক কাজে লিপ্ত হতো।
এ ব্যাপারে বেলকুচি উপজেলার  ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ  বলেন, আমি লোকমুখে এই ঘটনার কথা জেনেছি। এই ধরনের  লোকের এলাকায় না থাকায় ভালো ইতি পূর্বে শুনেছি এই হাশেম আলী অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলো। তদন্ত সাপেক্ষ উপযুক্ত শাস্তি জানাচ্ছি।
এ ব্যাপারে হাশেম আলীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি অসামাজিক কাজে লিপ্ত থাকার ঘটনা অস্বীকার করে বলেন আমি বাড়ি দেখানোর জন্য ওই মহিলাকে নিয়ে এসেছি। স্বার্থান্বেষি ও কুচক্রি একটি মহল আমার বিরুদ্ধে কুৎসা রটনা করছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages