কোম্পানীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামী ইউপি সদস্য মোজা‌ম্মেল গ্রেফতার! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 22 May 2020

কোম্পানীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামী ইউপি সদস্য মোজা‌ম্মেল গ্রেফতার!

মোঃ গিয়াস উদ্দিন রু‌বেল (নোয়াখালী প্র‌তি‌নি‌ধি):
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার প্রায় বিচ্ছিন্ন অঞ্চল গাংচিলের ত্রাস, শীর্ষ সন্ত্রাসী, নব্য এরশাদ শিকদার, হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ প্রায় ১৯টি মামলার আসামী ও মাদক সম্রাট খ্যাত মোজাম্মেল মেম্বার কে কবিরহাট উপ‌জেলা থেকে গ্রেফতার।
কোম্পানীগঞ্জ থানার চৌকস ওসি-তদন্ত মো. রবিউল ও এস অাই মাহফুজুর রহমা‌নের বি‌শেষ অ‌ভিযা‌নে তা‌কে অাটক করা হয়।
গত ২২ই মে শুক্রবার রাত সাড়ে ১০টায় পুলিশ কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহাজিরহাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
তি‌নি চরএলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই এলাকার মৃত মো. হোসেনের ছেলে। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলাসহ প্রায় একা‌দিক মামলা রয়েছে।
কিছু‌দিন পূ‌র্বে উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিল্লার বাজারের ব্যবসায়ী মো.রাসেদ (৩৫), কে অ‌স্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে তু‌লে নি‌য়ে নির্মমভাবে পিটিয়ে, কুপিয়ে হত্যার ঘটনায় মামলার ১নম্বর আসামী হি‌সে‌বে তা‌কে পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে গ্রেপ্তার করা হয়।
নিহত রাশেদ চরএলাহী ৮নং ওয়ার্ড গাঙচিল গ্রামের আবুল হাসেমের ছেলে। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে, অন্য আসাসীদের ও গ্রেফতারের চেষ্টা চলছে।
ঘটনার বিবরণ থে‌কে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ‌দিন যাবত রাশেদের ভাই দেলোয়ারের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল মেম্বারের বিরোধ চলছিল, এরই ঘটনার জে‌রে মোজাম্মেল মেম্বারের নেতৃত্বে স্থানীয় ইকবাল, মেহরাজ ও বেচু মাঝিসহ অন্তত ২০/২৫ জন গাঙ‌চি‌লের কিল্লার বাজার থেকে রাশেদকে তুলে নিয়ে পিটিয়ে, কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় গত ১১মে নিহতের স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা করেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages