বাঁশখালীতে জমি দখলের চেষ্টা ও মালিককে প্রাণনাশের হুমকি, সংঘর্ষের আশংকা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 17 May 2020

বাঁশখালীতে জমি দখলের চেষ্টা ও মালিককে প্রাণনাশের হুমকি, সংঘর্ষের আশংকা!

একুশে মিডিয়া, বিশেষ প্রতিবেদক:

চট্টগ্রামের বাঁশখালীর চাম্বল ইউনিয়নের দক্ষিণ চাম্বল গ্রামের তাজর মুল্লুক সিকদার বাড়ী এলাকা সংলগ্ন বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালত বাঁশখালীর নির্দেশ উপেক্ষা করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তাছাড়া জমির মালিক ওই এলাকার সৈয়দ আহমদ চৌধুরীর পুত্র সাঈদ হোসেন চৌধুরীকে প্রাণনাশের হুমকি প্রদান করেছে স্থানীয় নুরুল আমিন গং।
এ ঘটনায় বাঁশখালী থানায় অভিযোগ দায়েরের পর আজ রবিবার (১৭ মে) দুপুরে থানা পুলিশের এএসআই রমজান আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে জায়গা দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।
জানা যায়, পূর্ব চাম্বল মৌজার আর,এস খতিয়ান ১৭৫৭, ১৭৮৫, ৩৬৬, বি,এস খতিয়ান নং- ১২৬৪ আন্দরের দাগাদির ওপর আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক মাটি ভরাট কাজ চালিয়ে যাচ্ছে।
জায়গার প্রকৃত মালিক সাঈদ হোসেন চৌধুরী প্রতিবাদ করায় ওই এলাকার মৃত নজির আহমদের পুত্র নুরুল আমিন গংরা তাকে ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকি প্রদান করে।
এ ঘটনায় বাঁশখালী থানায় অভিযোগের পরিপ্রেক্ষিতে ও দাঙ্গাহাঙ্গামা রোধে থানা পুলিশের পক্ষ থেকে উভয় পক্ষকে থানায় হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন অভিযোগের তদন্তকারী কর্মকর্তা। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এএসআই রমজান আলী একুশে মিডিয়াকে বলেন, ‘অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সংঘর্ষ এড়াতে ও শান্তিশৃঙ্খলা বজায় রাখতে উভয়পক্ষকে থানায় হাজির হওয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।
এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি মো. রেজাউল করিম মজুমদার একুশে মিডিয়াকে বলেন, ‘অভিযোগ পাওয়ার বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages