পলাশে ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন অভিযানে যুবলীগ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 6 May 2020

পলাশে ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন অভিযানে যুবলীগ

আল আমিন মুন্সী:

নরসিংদীর পলাশে করোনাভাইরাস মোকাবেলা করার পাশাপাশি (ডেঙ্গু) এডিস মশার লার্ভা ধ্বংস এবং পরিচ্ছন্ন করার লক্ষ্যে চিরুনি অভিযানে নেমেছে পলাশ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।
বুধবার দুপুরে উপজেলা যুবলীগের উদ্যোগে ঘোড়াশাল পৌর এলাকার খানেপুর বাজার থেকে এডিস মশার লার্ভা ধ্বংস এবং পরিচ্ছন্ন করার লক্ষ্যে চিরুনি অভিযানের অংশ হিসেবে মশা নিধন স্প্রে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার।
এসময় তিনি বলেন, দেশে করোনা সংকট মুহুর্তের প্রথম থেকেই করোনাভাইরাস মোকাবেলায় পলাশ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা সামাজিক সচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি বিভিন্ন জনসমাগমস্থল ও বিভিন্ন পরিবহনে জীবাণু নাশক স্প্রে করে আসছে।
সেই সাথে দেশে যেনো এই করোনা পরিস্থিতিতে নতুন করে ডেঙ্গু মশার প্রাদুর্ভাব না হয় সেই চিন্তা মাথায় রেখে এডিস মশার উৎস ধ্বংস করতে ও ঘোড়াশাল পৌর এলাকার বিভিন্ন মাঠ-ময়দান-রাস্তা পরিষ্কার করতে মাঠে নেমেছে যুবলীগের নেতাকর্মীরা।যুবলীগ নেতা তুষার স্থানীয় পর্যায়ের সবাইকে গিয়ে আসার আহ্বান করে আরও বলেন, করোনাভাইরাস মোকাবেলা করার পাশাপাশি এডিস মশা  (ডেঙ্গু) ধ্বংসে সবাইকে এগিয়ে আসতে হবে।
তাহলে আমরা এই মশার প্রাদুর্ভাব থেকে রক্ষা পাবো।তাই আমাদের সবার উচিত, নিজ নিজ উদ্যোগে বাসা-বাড়ি, বাসার আঙিনা ও এলাকার বিভিন্ন মাঠ-ময়দান-রাস্তা পরিষ্কার রাখা। যাতে করে আমরা একটা নিরাপদ এলাকায় থাকতে পারি।এসময় যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages