কোম্পানীগঞ্জে প্র‌তিপ‌ক্ষের হামলায় নিহত ১ ও অাহত ২। গ্রেপ্তার ৬ জন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 20 May 2020

কোম্পানীগঞ্জে প্র‌তিপ‌ক্ষের হামলায় নিহত ১ ও অাহত ২। গ্রেপ্তার ৬ জন

‌মোঃ গিয়াস উদ্দিন রু‌বেল (নোয়াখালী) প্র‌তি‌নি‌ধি:
নোয়াখালীর কোম্পানীগন্জ উপজেলার রামপুর ইউনিয়‌নে ফুটবল খেলা‌কে কেন্দ্র করে বাক‌বিতন্ডার এক পর্যা‌য়ে মারমুখী সংঘর্ষে ১ জন নিহত ২ জন আহত হয়। এলাকার কি‌শোর গ্যাং কতৃক প্রকা‌শ্যে পি‌টি‌য়ে নিহত, শেখ জাহেদ (১৮) রামপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড মুহুরীর‌টেক এলাকার জয়নাল আবেদিন সারেং বাড়ীর র‌ফিক উল্যাহর একমাত্র পুত্র এবং ইউনিয়ন ছাত্রলী‌গের উপ দূ‌র্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক। সে একজন কোরঅান হা‌ফেজ এবং পেশায় একজন ইলেক‌ট্রিক মেস্ত্রী ছি‌লো।  হামলায় আহত‌দের ম‌ধ্যে ‌মোঃ রাহেদ (১৭) একই বাড়ীর ইসমাইল মাষ্টারের ছেলে এবং অপর জন মিলন মিয়ার পুত্র, রামপুর ২নং ওয়ার্ড  ছাত্রলীগ সম্পাদক ‌মোঃ ওমর (১৯)। অাহতরা বর্তমা‌নে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছে।
ঘটনার বিবর‌ণে জানা যায়, গত ৮ই এপ্রিল রাত ৮টার দিকে উপজেলার রামপুর ইউনিয়ের ২নং ওয়ার্ডের কেজি রোডে তুচ্ছ ঘটনায় বাক বিতন্ডায় লিপ্ত হ‌য়ে এ ঘটনা হত্যাকান্ড ঘ‌টে। তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাত দশটায় মৃত্যু হয়।
এ‌দি‌কে উক্ত ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে স‌ঙ্গে স‌ঙ্গে ৬ জনকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো কেজি স্কুল রো‌ড়ের মায়দল হকের পুত্র আমির  হোসেন, ওজি উল্যার পুত্র শিপন ও আবদুল্লাহ্, তার নাতি রিপন এবং আলিম না‌মে যুবক।
নিহতের মামা রেজাউল হক সোহাগ জানান, পূর্ব শক্রতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাক বিতন্ডায় একই ওয়ার্ডের কিশোর গ্যাং হৃদয় গ্রুপের সদস্য আমির হোসেন, নূর হোসেন, রাসেদ, হৃদয়, অপুসহ ১৫ থেকে ২০জন প্রকাশ্যে পিটিয়ে জাহেদকে হত্যা করে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকা‌ন্ডের পরপরই পু‌লি‌শি অ‌ভিযান চা‌লি‌য়ে ৬ অাসামী‌কে গ্রেপ্তার করা হয় এবং হত্যাকান্ডের সঠিক কারণ অনুসন্ধানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages