সচেতন হই, নিজে বাঁচি অন্যকে বাঁচাই - মাসুদা সিদ্দিক রোজী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 26 May 2020

সচেতন হই, নিজে বাঁচি অন্যকে বাঁচাই - মাসুদা সিদ্দিক রোজী

আল আমিন মুন্সী:
বর্তমানে করোনাভাইরাস এর কারনে আতঙ্ক মধ্যে রয়েছে পুরো বিশ্ব থমকে রয়েছে সব কিছু। তাঁর পরও নিয়ম মানছি না। আমরা কেউ নিজেরা তো বিপদে পড়ছি সাথে। পরিবারের লোকজন কে বিপদের দিকে নিচ্ছি। আমরা সকলে যদি সচেতন হই এবং অন্যকে সচেতন করি তাহলে এই করোনাভাইরাস থেকে সহজে মুক্তি পাবো। 
বলেন মমতাজ আনোয়ারা ফাঁউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিক রোজী। করোনা নিয়ে তার সাথে কথা বললে তিনি  জানান, করোনাভাইরাস এমন রোগ যাকে ধরে বর্তমানে সে মারা যাচ্ছে। তাঁর পরও সচেতন হচ্ছি না কেউ তাহলে বুঝবো কবে আমরা আমাদের ভালো, কমলোক এই ভাইরাস থেকে   ভালো হয়ে বাড়ী যাচ্ছে।
দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার বার বলতেছেন। সকলে ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাঁচুন পরিবার কে বাঁচান    আপনাদের যা  প্রয়োজন আমি সকলের বাড়ীতে পৌঁছে দিবো কিন্তু কেউ শুনছে না কথা। আসুন আমরা সকলে মিলে সচেতন হই এবং অন্যকে সচেতন করি সেই সাথে আমাদের সোনার বাংলাদেশ কেও বাঁচাই , সব সময় সাবান দিয়ে হাত ধুইবেন আর সকলের বাসা সব সময় পরিস্কার রাখবেন। আল্লাহর কাছে আমরা সকলে ক্ষমা চাঁই এই ভাইরাস থেকে যেনো আমাদের কে তাড়াতাড়ি মুক্ত করে দেন আমিন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages