পলাশে ৪০০ কর্মহীন পরিবারে মুরগিসহ ঈদ সামগ্রী দিলেন পরী সংগঠন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 23 May 2020

পলাশে ৪০০ কর্মহীন পরিবারে মুরগিসহ ঈদ সামগ্রী দিলেন পরী সংগঠন

আল-আমিন  মুন্সী:
নরসিংদীর পলাশে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া প্রায় চার শতাধিক পরিবারে একটি করে মুরগিসহ বিভিন্ন ঈদ সামগ্রী  বিতরণ করেছে উপজেলার পরী নামের একটি সামাজিক সংগঠন।
শনিবার সকালে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৪ নং ওয়ার্ড ভূইয়ার ঘাটে ওই সংগঠনটির নিজ কার্যালয় থেকে মুরগিসহ এসব ঈদ সামগ্রী বিতরণ করেন উপজেলার ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক আল-মুজাহিদ হোসেন তুষার ও পরী সংগঠনের পরিচালক মাকসুদুর রহমান।
এসময় মাকসুদুর রহমান জানান, দেশে করোনা সংকট শুরু থেকেই সামাজিক সচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি উপজেলার কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ধারাবাহিকভাবে প্রতি সাপ্তাহে একবার ৩০০ পরিবারের মাঝে চাল,ডাল,তেল ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রেখেছে পরী সংগঠন।
তাছাড়া আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে পরী সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিকভাবে গত দুই দিন ধরে প্রায় চার শতাধিক দরিদ্র পরিবারে একটি করে মুরগি, এক কেজি করে পোলার চাল, পাঁচ কেজি করে ভাতের চাল, এক কেজি তেল, এক কেজি ডাল, এক কেজি লবণ, একটি সেমাইয়ের প্যাকেট, দুধ, চিনি ও আলু পেয়াজ সহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
ঠিক এভাবেই দেশে চলমান করোনা সংকট থাকাকালীন সময় পর্যন্ত কর্মহীন দরিদ্র পরিবারে পরী সংগঠনের পক্ষ থেকে সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান মাকসুদুর রহমান।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages