কালীগঞ্জে কোয়ারেন্টিনে থাকতে বলায় সাম্প্রদায়িক ইস্যু তৈরীর চেষ্টা থানায় অভিযোগ! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 2 May 2020

কালীগঞ্জে কোয়ারেন্টিনে থাকতে বলায় সাম্প্রদায়িক ইস্যু তৈরীর চেষ্টা থানায় অভিযোগ!

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি:

ঢাকা ফেরত এক যুবককে ‘হোম কোয়ারেন্টিনে থাকতে বলায়’ লালমনিরহাটের কালীগঞ্জে দুই পক্ষের মধ্যে মারামারি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 
জানাগেছে, বৃহস্পতিবার ( ৩০ এপ্রিল ) সন্ধ্যায় উপজেলার গোড়ল ইউনিয়নের চাকলাহাট গ্রামের বাসিন্দা অনিল চন্দ্র রায় গত ১৫ এপ্রিল ঢাকা থেকে চাকালাহাটের বাড়িতে আসেন। পরে ওই দিনেই তিনি ঘুরতে যান স্থানীয় বাজারে। তবে স্থানীয় যুবক সাহেব আলীসহ কয়েক ব্যক্তি তাকে বাজারে না ঘুরে বাড়ি গিয়ে ‘হোম কোয়ারেন্টিনে’ থাকতে বলেন। এতে অনিলের সাথে স্থানীয়দের কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।
এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে অনিল চন্দ্র তার প্রতিবেশি সুধাংশু চন্দ্র রায়ের বাড়িতে সাহেব আলী নামের এক যুবককে আটককে রেখে মারধর করে। এ খবর জানাজানি হলে সাহেব আলীর পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে। 
শুধাংশু চন্দ্র অভিযোগ করে বলেন, ‘কথা কাটাকাটির এক পর্যায়ে শাহ আলী তার দুই ছেলে সাজিদ আলম, সাহেদ আলীসহ ১৫-২০ জন মিলে আমাদের দুজনের বাড়িতে প্রকাশ্যে হামলা চালিয়েছে।’
অপরদিকে শাহ আলী বলেন, ‘ঢাকা ফেরত অনিল চন্দ্রকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলায় আমার ছেলেকে ধরে নিয়ে মারধর করেছে। আর নিজেরাই বাড়িতে ভাঙচুর ও আগুন দিয়ে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে। তাছাড়া মারামারির ঘটনাকে আড়াল করে সাম্প্রদায়িক ইস্যু তৈরির চেষ্টা করা হচ্ছে।
কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ জানান, থানায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages