বিদ্যুতের তার পেঁচিয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 26 May 2020

বিদ্যুতের তার পেঁচিয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা

রেখা মনি, রংপুর:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আরিফুল ইসলামের আলভি নামের এক শিক্ষার্থী গলায় বিদ্যুতের তার পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। আলভি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও পাবনার সাথিয়ার কাশিনাথপুর পল্লী বিদ্যুৎ অফিসের স্টোর অফিসার আনারুল হকের ছেলে। তার গ্রামের বাড়ি রাজশাহীতে।
মঙ্গলবার (২৬ মে) সকাল ৭টা ১০ মিনিটে তার বাবার কর্মস্থলের কোয়ার্টারের দোতলা ভবনের ছাদের উপর টেংকির পাশে থাকা রডে গলায় তারের সাথে ঝোলানো অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। 
পুলিশের ধারণা ভোর ৫টা থেকে যে কোন সময় আত্মহত্যা করে থাকতে পারে। তবে আলভির বাম হাতের কব্জিতে বেশ কয়েকটি ব্লেডের আঁচরের দাগ দেখা গেছে, যেখান থেকে রক্ত পড়ছিলো বলে জানিয়েছেন সাথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান। 
আলভির মৃত্যুকে আত্মহত্যা উল্লেখ করে ওসি বলেন, খবর পাওয়ার পর পরই আমরা ঘটনাস্থলে ৭টা ১০ মিনিটে পুলিশ পাঠিয়েছি। ওই বাসার দোতলার উপরের মিনি ছাদের উপর থাকা ট্যাংকির পাশে রডের সাথে তার গলায় বিদ্যুতের তার দিয়ে ফাস দেয়া অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তার বাম হাতের কব্জিতে বেশ কয়েকটি ব্লেডের আঁচরের দেখা গেছে, যেখান থেকে রক্ত পড়ছিলো। 
আলভি মানসিকভাবে দূর্বল উল্লেখ করে পুলিশের এই কর্মকর্তা বলেন, তার পরিবারের সাথে কথা বলে জেনেছি তারা ছেলেটিকে দীর্ঘদিন থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মনরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ মামুন হোসেনের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। তবে প্রেম বিষয়ক এমন ঘটনা কি না তা পরিবারের কাছ থেকে জানা যায়নি বলে জানান তিনি। 
ওসি বলেন, আলভির লাশ ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages