বাঁশখালীতে পানি নিস্কাশন পথ বন্ধের প্রতিবাদ করায় নারীসহ ১৭ জনকে কুপিয়ে জখম! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 3 May 2020

বাঁশখালীতে পানি নিস্কাশন পথ বন্ধের প্রতিবাদ করায় নারীসহ ১৭ জনকে কুপিয়ে জখম!

একু‌শে মি‌ডিয়া, বি‌শেষ প্রতি‌বেদক:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তাজর মুল্লুক সিকদার পাড়ায় পানি নিস্কাশনের পথ বন্ধ করে দেয়ায় প্রতিবাদ করায় নারীসহ ১৭ জনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
হামলায় গুরুতর আঘাতপ্রাপ্ত ৫ জনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গত ২৮ এপ্রিল সংঘটিত এ ঘটনায় শনিবার (২ মে) বিকেলে বাঁশখালী থানায় মামলা রুজু করা হয়েছে।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, গত ২৮ এপ্রিল মঙ্গলবার শেখেরখীল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তাজর মুল্লুক সিকদার পাড়ায় চলাচল রাস্তার পাশে পানি নিস্কাশন ব্যবস্থা বন্ধ করা নিয়ে আক্তার আহমদের ভাতিজা জাহাঙ্গীর আলমের সাথে একই এলাকার নুরুল ইসলামের ভাই নুরুল আমিনের সাথে কথা কাটাকাটি হয়।
এরই জের ধরে ঐ দিন দুপুরে স্থানীয় মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে আক্তার আহমদের ওপর লোহার রড ও বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় নুরুল ইসলামসহ তার দলীয় লোকজন।
এ সময় আক্তার আহমদের ছেলে ও প্রতিবেশী লোকজন এগিয়ে তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে তাদেরকেও কিরিচ দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আঘাতপ্রাপ্ত করে নুরুল ইসলামের লোকজন।
এ সময় হামলায় আহত হয় অন্তত ১৭ জন। আহতদেরকে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হলে আক্তার আহমদ সহ ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় নুরুল ইসলামকে প্রধান আসামী করে ৮ জনের বিরুদ্ধে বাঁশখালী থানায় মামলা (নং- ০৪, তাং- ০২/০৫/২০২০ ইং) দায়ের করেছেন গুরুতর আহত আক্তার আহমদের স্ত্রী সবুরা বেগম।
মামলার বাদী সবুরা বেগম বলেন, ‘পানি নিস্কাশন পথ বন্ধ করে দেওয়ার প্রতিবাদ করায় নুরুল ইসলাম ও তার লোকজন কিরিচ ও লোহার রড নিয়ে আমাদের ওপর সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়েছে। তারা আমার স্বামী ও ছেলেসহ প্রতিবেশীদেরকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে।’ এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ‘শেখেরখীলে পানি নিস্কাশন পথ বন্ধ করা নিয়ে হামলার ঘটনায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে অচিরেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages