বাঁশখালীতে বাগীশিকের খাদ্যসামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 29 May 2020

বাঁশখালীতে বাগীশিকের খাদ্যসামগ্রী বিতরণ

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) এর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। ইতিমধ্যে গত ২৬ মে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে ৭০ পরিবারে এবং ২৯ মে (শুক্রবার) দুপুরে চাম্বল ইউনিয়নে ৬৩ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) চাম্বল ইউনিয়ন সংসদের আয়োজনে এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা ও বাঁশখালী উপজেলা সংসদের সহযোগিতায় চাম্বল ইউনিয়ন সংসদ কর্তৃক পরিচালিত গীতা বিদ্যাপীঠ সমূহের অভিভাবকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বাগীশিক চাম্বল ইউনিয়ন সংসদের গৌরি শংকর চৌধুরী, সভাপতি স্বরূপ দেবনাথ, সাধারণ সম্পাদক শিবন দত্ত, তপন দেবনাথ, শিমুল দেবনাথ, সানি সুশীল, রাজু রুদ্র, সয়ন রুদ্র, সমাজসেবক এড. রাজীব দেবনাথ, বাঁশখালী উপজেলা সংসদ সভাপতি শংকর প্রসাদ দাশ, সাধারন সম্পাদক কাঞ্চন গুপ্ত, সিনিয়র সহ-সভাপতি দোলন সুশীল, রাজীব দেবদাশ ও অনুপম দেব প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণকালে বাগীশিক নেতৃবৃন্দ বলেন, ‘চলমান করোনা সংকটের কারণে বাঁশখালী উপজেলায় বাগীশিকের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। ইউনিয়নভিত্তিক এ কার্যক্রম যথাসম্ভব চলমান থাকবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages