ভোলার মনপুরায় মহানবী (সাঃ) কে কটুক্তি : মানববন্ধনে পুলিশের বাঁধা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 17 May 2020

ভোলার মনপুরায় মহানবী (সাঃ) কে কটুক্তি : মানববন্ধনে পুলিশের বাঁধা!

মোঃ ইব্রাহীম সোহেল,ভোলা:

ভোলার মনপুরায় মহানবী হযরত মোহাম্মদ সাঃ কে নিয়ে হিন্দু যুবকের ফেইজবুক শেয়ার নিয়ে প্রতিবাদ,হামলা,বিক্ষোভ, আহত ও গ্রেপ্তারের ঘটনায় ভোলা জেলা মুসলিম ঐক্যপরিষদের পুর্ব নির্ধারিত মানববন্ধনটি রবিবার (১৭ মে) সকাল সাড়ে ১১ টার সময় ভোলা সদর রোডের কে-জাহান মার্কেটের সামনে থেকে শুরু করার সময় পুলিশের বাঁধার মুখে পণ্ড হয়ে যায়। এ নিয়ে সংগঠনের নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

ভোলা জেলা মুসলিম ঐক্যপরিষদের সাধারন সম্পাদক মোবাশ্বের উল্লাহ নাঈম বলেন, আমাদের শান্তিপুর্ণ মানববন্ধনে সামাজিক দুরত্ব বজায় রেখে করতে চেয়েছিলাম কিন্তু পুলিশ বিনা উস্কানীতে আমাদেরকে বাঁধা প্রদান করেন। এবং আমাদের মানববন্ধনটি পন্ড করে দিয়েছেন। আমরা আমাদের পরিষদের সাথে আলাপ আলোচনা করে পরবর্তী কর্মসুচীর সিদ্ধান্ত নেব।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, বর্তমান দেশের পরিস্থিতির উপর ভিত্তি করে কোন রকম গণসমাবেশ,মিছিল, মিটিং নিষিদ্ধ করা হয়েছে। তাই তাদেরকে মানববন্ধন করতে দেয়া হয়নি। তাছাড়া মরপুরার ফেউজবুকে কটুক্তিকারী শ্রীরামের বিরুদ্ধে পলিশ আইনি পদক্ষেপ গ্রহন করেছে।

উল্লেখ্য, গত ১৫ মে শুক্রবার ভোলার মনপুরায় মহনবী (সাঃ) কে কটুক্তি করে ফেইজবুকে শেয়ার করার ঘটনার অভিযোগে শ্রীরাম চন্দ্র দাস (৩৫) নামে এক যুবক কে আটক করেছে পুলিশ।

এদিকে ধর্মীয় অনুভুতিতে আঘাতের প্রতিবাদে শুক্রবার জুমার নামাজ শেষে বিক্ষোভ মিছিল করে মুসুল্লিরা। এতে শ্রিরামে দুইটি দোকানঘর ভাঙ্গচুর করে তারা। পলিশ ঘটনা নিয়ন্ত্রনে আনার জন্য রাবার বুলেট নিক্ষেপকালে ৫ জন মুসুল্লি আহত হওয়ার ঘটনা ঘটেছিল।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages