রংপুরে মিথুনের ‘নকল প্রসাধনির কারখানা’ থেকে ছয় লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার ও ৫০ হাজার টাকা জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 11 May 2020

রংপুরে মিথুনের ‘নকল প্রসাধনির কারখানা’ থেকে ছয় লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার ও ৫০ হাজার টাকা জরিমানা

রেখা মনি, রংপুর:

রংপুর ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান নকল প্রসাধনির ৬ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার।৫০ হাজার টাকা জরিমানা।
রংপুরে বিপুল পরিমান নকল প্রাসাধনি উদ্ধার করা  হয়েছে। এসময় ওইসব পণ্য প্রস্তুত ও বাজারজাত করার অভিযোগে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার বিকেলে মহানগর ডিবি পুলিশ নগরীর তিনমাথা পশ্চিম খাসবাগ এলাকা থেকে এসব নকল পণ্য উদ্ধার করে।
ডিবি পুলিশ সূত্রে জানাগেছে, নগরীর তিনমাথা পশ্চিম খাসবাগ এলাকার ময়েন উদ্দিনের ছেলে মিথুন সরকার পাঁচ বছরের বেশি সময় ধরে নকল প্রসাধনি তৈরী করে বাজারজাত করে আসছিল। বিকেলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মিথুন সরকারের বাসা ও ভাড়া গোডাউনে অভিযান চালায়। এসময় বিপুল পরিমান বিভিন্ন ব্যান্ডের পাউডার, ভ্যাসলিন, ফেসওয়াস, আতর সহ পারফিউম,বিভিন্ন পণ্য উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬ছয় লক্ষাধিক টাকা। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেন ,আদালতের বিচারক জেলা নির্বাহী ম্যাজিস্টেট আফরিন জাহান।
মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক জানান, ওই ব্যক্তি দীর্ঘ দিন থেকে নকল প্রসাধনি তৈরী করে বাজারজাত করে আসছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নকল মালামাল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ছয়  লক্ষ লক্ষাধীক টাকা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages