নীলফামারীতে করোনায় পজেটিভ; একজনের মৃত্যু! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 1 June 2020

নীলফামারীতে করোনায় পজেটিভ; একজনের মৃত্যু!

রেখা মনি, রংপুর:
করোনাভাইরাস পজেটিভ নীলফামারীর জলঢাকা উপজেলায় আজ সোমবার ভোরে আলহাজ্ব মজিবর রহমান (৭৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।তার বাড়ি উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের তিলাই গ্রামে।
নিজবাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান উপজেলা স্বাস্থ কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজাওয়ানুল কবীর।
এ নিয়ে করোনা পজেটিভে নীলফামারী জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ জনে।স্বাস্থ্য বিভাগ ও পারিবারিক সূত্রে জানা যায়, মজিবর রহমানের সহধর্মিণী কয়েকদিন আগে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে একটি জটিল রোগের চিকিৎসা করাতে ভর্তি হন। কিছুটা সুস্থ হলে তিনি বাড়ি ফিরে এলে করোনা উপসর্গ দেখা দেয়।
গত ২৭ মে তার সহ উক্ত পরিবারের ১৯ জনের নমুনা সংগ্রহ করে জেলা স্বাস্থ্য বিভাগ। ৩০ মে নমুনার রির্পোটে উক্ত মজিবর রহমান ,তার স্ত্রী ও নাত বউমার করোনা পজেটিভ আসে। এরপর থেকে পরিবারের ৩ সদস্যকে নিজবাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে আলহাজ্ব মজিবর রহমান মৃত্যুবরন করেন ইন্তেকাল করেন।
এদিন সকাল ১১টায় স্বাস্থবিধি মেনে উপজেলা প্রশাসন ,স্বাস্থবিভাগ ও পুলিশের সহায়তায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন জানান, এ পর্যন্ত জেলার ৬ উপজেলায় নমুনা সংগ্রহ করা হয় এক হাজার ৭৫৯ জনের।
এরমধ্যে রির্পোট পাওয়া গেছে ১ হাজার ৫১৯ ও ২৪০ জনের নমুনার রির্পোট অপেক্ষায় রয়েছে। এরমধ্যে পজেটিভ রোগী ১৩০ ও নেগেটিভ ১ হাজার ৩৮৩। পজেটিভ রোগীর ১৩০ জনের মধ্যে জেলা সদরে ৫৩, ডোমারে ১৯, ডিমলায় ১৭, জলঢাকায় ১৩, কিশোরীগঞ্জে ১০, সৈয়দপুরে ১৮ জন। পজেটিভদের মধ্যে ডোমার ও জলঢাকা উপজেলা থেকে দুই রোগী পলাতক রয়েছে।
সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১ জন। আজ সোমবার পর্যন্ত মৃত্যু বরন করেছে এক নারী সহ তিনজন। ৭৩ জন বাড়ি ও হাসপাতালের আইসোলেশন ইউনিটে ৫০ জন ও নিজ বাড়িতে ২৩ জন চিকিৎসাধীন রয়েছেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages