নরসিংদীতে ২৮ কেজি গাঁজা ও ৪৮০ পিস ইয়াবাসহ চারজন গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 14 June 2020

নরসিংদীতে ২৮ কেজি গাঁজা ও ৪৮০ পিস ইয়াবাসহ চারজন গ্রেফতার

আল আমিন মুন্সী:
নরসিংদীর শিবপুরে পুলিশের পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। শনিবার (১৩ জুন) শিবপুরের কুমরাদী ও কলেজ গেইট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ২৮ কেজি গাঁজা ও ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক রুপণ কুমার সরকার জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে শিবপুর উপজেলার কুমরাদী এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ ও সঙ্গীয় ফোর্স।
এসময় সেখান থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী নরসিংদীর দামের ভাওলা এলাকার বাতেন এর ছেলে রোকন (৩০) ও শিবপুরের কুমরাদী এলাকার ইসরাফিল স্ত্রী জেসমিন (৪০) কে গ্রেফতার করেন।
এসময় তাদের দখল থেকে ২৮ কেজি গাঁজা ও ৪ শত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।অপরদিকে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তাপস কান্তি রায় শিবপুর মডেল থানার কলেজ গেইট এলাকায় অভিযান পরিচালনা করেন।
শিবপুরের দত্তেরগাও ভিটিপাড়ার তোতা মিয়ার ছেলে আঃ রাজ্জাক (৩৭) ও চক্রধা এলাকার ছিদ্দিক মিয়ার ছেলে রহমত উল্লাহ রুকু (৩৬) কে গ্রেফতার করেন।
এসময় তাদের দখল হতে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় নিয়মিত মামলা করার প্রস্তুতি চলছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages