রংপুর পীরগঞ্জে রুহুল নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 12 June 2020

রংপুর পীরগঞ্জে রুহুল নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

রেখা মনি, রংপুর:
রংপুরের পীরগঞ্জের বড় আলমপুর ইউনিয়নের শিমুলবাড়ী শালিকাদহ ঘাটে রুহুল নামেএক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাত্রি আনুমানিক ৩ ঘটিকার সময় এ ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তি উক্ত ইউনিয়নের ছোট রসুলপুর গ্রামের মোশাররফ হোসেন দুলু মিয়ার পুত্র। 
এলাকাবাসী ও পীরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়,  রুহুল আমিন ও তার বন্ধু শাহাদুল আলম  শিমুলবাড়ীর সিরাতনের ঘাটের রাস্তা দিয়ে বাড়িতে আসছিল। এসময় ৭জন মুখোশধারী দুর্বৃত্ত তাদের গতিরোধ করে এবং এলোপাতাড়ি লাঠি ও ছোরা দ্বারা মারডাং করে। এক পর্যায়ে রুহুলামিন মারের চোটে ভুট্টা  ক্ষেত লুটিয়ে পড়ে। সুযোগ বুঝে শাহাদুল আলম দৌড়ে পালিয়ে এসে চিৎকার চেঁচামেচি করলে  রুহুলকে ভুট্টার জমিতে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এলাকাবাসীসহ  রুহুলের বাড়ির লোকজন তাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে যাবার পথে সে মৃত্যুবরণ করেন। পুলিশে ঘটনাস্থল পরিদর্শন করে তার মৃতদেহ মর্গে পাঠানোর জন্য থানায় নিয়ে আসে। 
এখন পর্যন্ত মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে এব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র জানান , হত্যাকাণ্ডটি পূর্ব শত্রুতার জেরে ঘটিয়েছে দুর্বৃত্তরা। এখন  পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এখন পর্যন্ত মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages