পলাশে আরও ৭ জনের করোনা শনাক্ত' ৭ বাড়ি লকডাউন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 11 June 2020

পলাশে আরও ৭ জনের করোনা শনাক্ত' ৭ বাড়ি লকডাউন

আল-আমিন মুন্সী:
নরসিংদীর পলাশ উপজেলায় দিন দিন বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। উপজেলায় নতুন করে আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। বুধবার রাতে  এ তথ্য নিশ্চিত করেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম। নতুন ৭ জন নিয়ে পলাশ উপজেলায় মোট ৬৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। নতুন করোনা শনাক্তদের মধ্যে ঘোড়াশাল পৌর এলাকার সোনালী ব্যাংক মোড়ে ২ জন, পৌর এলাকার বাগপাড়া গ্রামে ৩ জন, পলাশ নতুন বাজার এলাকায় ১ জন ও ঘোড়াশাল করতেতৈল গ্রামে ১ জন ।
সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বলেন, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিনের নির্দেশে করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ৭ জনকে নিজ বাসায় আইসোলেশন ও লকডাউনে থাকার ব্যবস্থা করা হয়েছে। এ অবস্থায় কেউ বাড়ির বাহিরে যাবে না এবং কেউ প্রবেশ করবে না। ১৪ দিন পর তাদের নমুনা সংগ্রহ করা হবে এবং তাদের খাবারসহ যা প্রয়োজন প্রশাসনিক ব্যবস্থায় করা হবে।
এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিনের নির্দেশনায় সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও গণপরিবহনে যাত্রী নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে পৃথক দুটি মামলায় ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে বলেও জানান সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম।
উল্লেখ্য, পলাশ উপজেলার নতুন ৭ জনের নমুনা সংগ্রহ করা হয় ৪ জুন এবং ঢাকায় পাঠানো হয় ৫ জুন। তাদের রিপোর্ট আসে ১০ জুন রাতে। এ উপজেলায় এ পর্যন্ত ৬৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে জিনারদী ইউনিয়নে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ ১৭ জন, ঘোড়াশাল পৌর এলাকায় এক স্বাস্থ্যকর্মী ও এক সাংবাদিকসহ ৩৮ জন, ডাঙ্গা ইউনিয়নে ৩ জন,চরসিন্দুর ইউনিয়নে ১ জন,গজারিয়া ইউনিয়নে ১ জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন। এদের মধ্যে জিনারদী ইউনিয়নে ইতিমধ্যে একজনের মৃত্যু এবং উপসর্গ নিয়ে অপর একজনের মৃত্যু হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages