কুমিল্লায় বুধবারে ৮৯ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ জনের - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 10 June 2020

কুমিল্লায় বুধবারে ৮৯ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১ জনের

এম এ বাশার  কুমিল্লা, উত্তর জেলা:

কুমিল্লায় পাল্লা দিয়েই বাড়ছে করোনার সংক্রমন, এ মহামারী ভাইরাসের সুবলে আজ ও নিয়ে গেল ১ জন। জেলায় বুধবার করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৯ জন। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৬০৩ জনে।

আজ বুধবার নতুন করে সদর উপজেলায় ১ জনের মৃত্যুর রিপোর্ট এসেছে । ফলে জেলায় মৃত্যু সংখ্যা ৪৬  জন হয়েছে। আজকের সুস্থ্য হয়েছেন ১৩ জন। মনোহরগঞ্জ  উপজেলায় ৯ জন,  আদর্শ সদরে  ২ জন ও  সিটি করপোরেশনে  ২ জন সুস্থ্য হয়েছেন।আজ নতুন করে করোনা ভাইরাসে সনাক্ত হয়েছে,
চৌদ্দগ্রামে ৩৪ জন
সিটি করপোরেশনে ২৫ জন, 
মুরাদনগর উপজেলায়  ৯ জন,  চান্দিনায় ৭ জন,  আদর্শ সদরে ২ জন,  মেঘনায়  ২ জন,  দাউদকান্দিতে ২ জন,  নাঙ্গলকোটে  ৪ জন,  বুড়িচংয়ে  ১ (ক্যান্টনমেন্ট) জন,  সদর দক্ষিণে  ১ জন ও  লালমাই উপজেলায়  ১ জন। ও মনোহরগঞ্জ উপজেলায় ১ জন।
১০ ই জুন (বুধবার) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ১৯১ জন, মুরাদনগর ১৭২  জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ২৯৭  জন, লাকসামে ১০৩ জন, চান্দিনায় ১৩৬  জন, তিতাসে ৩৯ জন, দাউদকান্দিতে ৫৮ জন,বরুড়ায় ৩৮ জন, বুড়িচংয়ে ১০৭ জন, মনোহরগঞ্জ ৩০ জন, ব্রাহ্মণপাড়ায় ৩৩ জন, নাঙ্গলকোটে ৭৮ জন, হোমনায় ২৬ জন, কুমিল্লা সদর দক্ষিণে ৩৩ জন, লালমাইয়ে ১৩  জন, চৌদ্দগ্রামে ১৩৩  জন, আদর্শ সদরে ৭৪ জন, মেঘনায় ২৩ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জনসহ জেলায় আক্রান্ত মোট ১ হাজার ৬০৩  জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৩ হাজার ২৩ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১১ হাজার ১১৭ জনের। এর মধ্যে ১ হাজার ৬০৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৪৬ জন এবং সুস্থ হয়েছে মোট ২৭১  জন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages