রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রাল এর ভার্চুয়াল নির্বাচন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 15 June 2020

রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রাল এর ভার্চুয়াল নির্বাচন

আরাফাত বিন হাসান, চট্টগ্রাম:
রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রাল এর ২০২০-২০২১ রোটা বর্ষের নতুন কমিটি নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ১৪ ই জুন রবিবার ক্লাবের সর্বশেষ বোর্ড সভায় ভার্চুয়াল নির্বাচনের আয়োজন করা হয়।
এসময় রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রাল এর সদস্যরা প্রত্যক্ষ ভোট প্রদানের মাধ্যমে নির্বাচনে অংশগ্রহণ করে দুই সদস্যের এই কমিটি নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী রোটার‍্যাক্টর মো. রেজাউল করিম এবং সাধারণ সম্পাদক হিসেবো নির্বাচিত হয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রোটার‍্যাক্টর মামুনুর রশিদ।
নির্বাচনে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়ীত্ব পালন করেন রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রাল এর সাবেক সভাপতি রোটারেক্টর আরাফাত উদ্দিন মামুন। তিনি বলেন, ‘আমরা প্রতিবার অফলাইনে সবাই সশরীরে উপস্থিত থেকে মোটামুটি ঘটা করেই নির্বাচনের আয়োজন করে থাকি
 কিন্তু এবার করোনা প্রাদুর্ভাবের কারণে আমাদের অনলাইনকেই বেছে নিতে হয়েছে। তবে আমরা প্রথমবারের মতো এই ভার্চুয়াল নির্বাচনটি বেশ উপভোগ করেছি। তাছাড়া সময়ের যে পরিবর্তন,তার সাথে খাপ খাইয়ে চলার চেষ্টাও বলা যেতে পারে এটা।’ রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রাল এর বর্তমান সভাপতি রোটারেক্টর হাসান মাসুদ ভুঁইয়া বলেন, ‘রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রাল প্রতিষ্ঠিত হয় ২০১৩ সালে।
অন্যান্য রোটারেক্ট ক্লাবের মতো রোটার‍্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রালও জন্মলগ্ন থেকে তরুণদের আত্মোন্নয়ন ও সামাজিক উন্নয়ন নিয়ে কাজ করছে। নতুন যারা নির্বাচিত হয়েছেন, আশা করি তারাও এই ধারা অব্যাহত রাখবেন। নতুন নির্বাচিতদের অভিনন্দন।’
সদ্য সদ্য নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক তাদের নির্বাচিত করার জন্য সবাইকে ধন্যবাদ জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages