বসুরহাট পৌরসভার ৭৬ কোটি টাকার বাজেট ঘোষণা করেন মেয়র আবদুল কাদের মির্জা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 14 June 2020

বসুরহাট পৌরসভার ৭৬ কোটি টাকার বাজেট ঘোষণা করেন মেয়র আবদুল কাদের মির্জা

মোঃ গিয়াস উদ্দিন রুবেল (নোয়াখালী প্রতিনিধি):
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপ‌জেলার বসুরহাট পৌরসভার (২০২০-২০২১) অর্থ বছরের জন্য ৭৬ কোটি ৪২ লাখ ২১ হাজার ৭৯৭ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হ‌য়ে‌ছে।
আজ ১৪ই জুন বিকাল ৩টায় পৌরসভার কার্যালয়ে সম্মি‌লিত নাগ‌রিক সমাজ, প্রিন্ট ও ই‌লেক্ট্রিক মি‌ডিয়ার সাংব‌দিক, কাউ‌ন্সিলর ও রাজ‌নৈ‌তিক নেতৃবৃ‌ন্দের উপ‌স্থি‌তি‌তে এ বাজেট ঘোষণা করেন জনন‌ন্দিত পৌরমেয়র আব্দুল কাদের মির্জা।
চলতি অর্থ বছরে পৌরসভার বাজেটে, ট্যাক্সেস খাতে ৫ কোটি ৪৬ লাখ টাকা, রাজস্ব খাতে সরকারি অনুদান, উন্নয়ন খাতে সরকারি অনুদান, প্রকল্প সহায়তা খাতে  ৪৯ কোটি ৯৫ লাখ টাকা আয় দেখানো হয়। স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা খাতে ১ কোটি ৬১ লাখ ৫০ হাজার ৬০০ টাকা, অবকাঠামো উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ খাতে ৪৯ কোটি ৫০ লাখ টাকা ব্যয় দেখানো হয়। সমাপনী স্থিতি ২ কোটি ২৬ লাখ ১৫ হাজার ১৮১ টাকা। 
পৌরমেয়র ঘোষিত বাজেটকে জনকল্যাণমুখী আখ্যায়িত করে বলেন, এ বাজেট বাস্তবায়ন হলে বসুরহাট পৌরসভা আধুনিক পৌরসভা হিসেবে উন্নীত হবে। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।  মানসম্মত শিক্ষা ও মাদক মুক্ত কোম্পানীগঞ্জ গড়ার লক্ষ্যে সভা সমাবেশ, পৃথক কমিটি গঠন এবং যানজট নিরসন ও পরিষ্কার পরিচ্ছন্ন শহর গঠন এবং বৈশ্বিক মহামারী করোনা প্রাদুর্ভাব রোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবদুস সাত্তার, সচিব মোঃ হালিম উল্যাহ, হিসাব রক্ষন কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন, বসুরহাট পৌরসভার কাউন্সিলর এবিএম ছিদ্দিক, আবুল খায়ের, হারুণ অর রশীদ শাহেদ, মোশারফ হোসেন নাহিদ, ছায়দল হক বাবুল, এছাড়াও প্রেসক্লাব কোম্পানীগঞ্জে সভাপতি হাসান ইমাম রাসেল, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি সহ প্রেসক্লা‌বের সাংবা‌দিকবৃন্দ প্রমূখ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages