পলাশে এসিল্যান্ড ফারহানা আলীর বিদায় সংবর্ধনা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 3 June 2020

পলাশে এসিল্যান্ড ফারহানা আলীর বিদায় সংবর্ধনা

আল-আমিন মুন্সী:
নরসিংদীর পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা আলীকে বিদায় সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। বুধবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
এসময় পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসিল্যান্ড ফারহানা আলীর কর্মজীবনের বিভিন্ন দিক গুলো তুলে ধরে স্মৃতিচারণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
অন্যান্যদের মধ্যে ফারহানা আলীর কর্মজীবন তুলে ধরে বক্তব্য রাখেন, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক, সদ্য যোগদানকৃত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন, উপজেলা ভাইস,চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার ও উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 উল্লেখ, ফারহানা আলী গত ২১/১০/২০১৮ সালে পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করে যোগদান করেন। এরপর বর্তমান ইউএনও রুমানা ইয়াসমিনের ছুটিজনিত কারণে গত ডিসেম্বর মাসে অতিরিক্ত ইউএনওর দায়িত্বভার গ্রহণ করে প্রায় ছয় মাস দায়িত্বরত ছিলেন।
সহকারী কমিশনার (ভূমি) থাকা অবস্থায়ই ফারহানা আলীর পদোন্নতি হয়ে পরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলির আদেশ হয়। আগামী রোববার তিনি সহকারী সিনিয়র সচিব হিসেবে পরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করার কথা রয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages