সুনামগঞ্জে বিদেশি মদ ও চোরাই মোটর সাইকেলসহ ভাইস চেয়ারম্যান আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 23 June 2020

সুনামগঞ্জে বিদেশি মদ ও চোরাই মোটর সাইকেলসহ ভাইস চেয়ারম্যান আটক

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সীমান্ত এলাকা হতে নিয়ে আসা বিপুল পরিমাণ বিদেশি মদ ও চোরাই মোটরসাইকেলসহ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে সুলেমান তালুকদার নামে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানকে আটক করেছে থানা পুলিশ।
সোমবার রাতে উপজেলার পলাশ ইউনিয়নের বোয়ালিয়া এলাকা হতে তাকে আটক করা হয়।
আটক সুলেমান উপজেলা সদরের পার্শ্ববর্তী মুক্তিখলা গ্রামের প্রয়াত আব্দুল বারিকের ছেলে।
সুলোমান বিশ্বম্ভপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক । 
মঙ্গলবার সকালে বিশ্বম্ভরপুর থানার ওসি মো. মাহবুবুর রহমান গণমম্যৈকে এ তথ্য নিশ্চিত করে জানান,আলামত হিসাবে বিপুল পরিমাণ বিদেশি মদ,চোরাই ১০০ সিসি প্লাটিনা মোটরসাইকেল জব্দ করার পর সোমবার রাতেই এ ব্যাপারে সুলোমান ও তার অপর অজ্ঞাতনামা সহযোগী সহ দুই জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার সকালে থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সোমবার রাতে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়াম্যান সুলোমানকে আটকের বিষয়ে যুগান্তরকে বলেন, উপজেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকাসক্ত অবস্থায় বিপুল পরিমাণ বিদেশি মদ নিয়ে বাড়ি ফেরার পথে পলাশের বোয়ালিয়া এলাকায় থাকা চেকপোষ্ট বসিয়ে থানা পুলিশ সোমবার রাত ৯টার দিকে সুলেমানকে আটক করেন।
এ সময় মোটরসাইকেলে থাকা সুলোমানের অপর এক অজ্ঞাত নামা সহযোগী কৌশলে পালিয়ে যায়। 
এরপর তার হেফাজতে থাকা বিপুল পরিমাণ বিদেশি মদ ও একটি ১০০ সিসি প্লাটিনা চোরাই মোটরসাইকেল জব্দ করে থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।
মঙ্গলবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমেদ মানিক গণমাধ্যমকে বলেন, সুলেমান উপজেলা আওয়মী লীগ বা অঙ্গ সংগঠনে বর্তমানে কোন সাংগঠনিক পদে সে নেই তবে তার সাধারন সমস্যপদ রয়েছে, বিদেশি মদসহ তার আটকের বিষয়টি লোকমুখে জেনছি, বিষয়টি খতিয়ে দেখে তার ব্যাপারে পরবর্তীতে সাংগঠনিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages