নরসিংদীর পলাশে ২৫ টি গাঁজার গাছ উদ্ধার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 4 June 2020

নরসিংদীর পলাশে ২৫ টি গাঁজার গাছ উদ্ধার

আল আমিন মুন্সী:

নরসিংদীর পলাশ উপজেলায় আনসার ভিডিপি সদস্য মো. তারেক পাঠানের সহযোগিতায় বাড়ির আঙিনা থেকে ২৫ টি গাঁজা গাছ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা পশ্চিম পাড়ার গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে খলিল (৪৪) এর বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির আঙিনা থেকে গাঁজা গাছগুলো উদ্ধার করে পলাশ থানা পুলিশ।

উদ্ধারকৃত গাঁজার পরিমাণ প্রায় ১৫ কেজি। তবে বাড়ির আঙীনায় গাঁজা চাষের ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মামুদুর রহমান হামিদ জানান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদে ও পলাশ থানার ওসির নিদের্শনায় এ অভিযান পরিচালনা করা হয় ।

এসময় বাড়ির আঙিনা থেকে গাঁজার গাছগুলো উদ্ধার করা হয়।পরে স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, মফিজ উদ্দিনের ছেলে খলিল মিয়া এসব গাঁজার চাষ করেছে। কিন্তু পুলিশ যাওয়ার আগেই খলিল মিয়া টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, বাড়ির আঙিনায় গাঁজা চাষ করার অপরাধে মফিজ উদ্দিনের ছেলে খলিল মিয়াকে পলাতক দেখিয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages