বাঁশখালীতে ২০ শয্যার আইসোলেশন সেন্টার জুলাই মাস শুরুতেই চালু হচ্ছে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 25 June 2020

বাঁশখালীতে ২০ শয্যার আইসোলেশন সেন্টার জুলাই মাস শুরুতেই চালু হচ্ছে

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালীতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় অক্সিজেন সাপোর্ট সহ ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু করা হবে জানিয়েছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী।
বৃহস্পতিবার (২৫ জুন) দুপুর বাঁশখালী উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে বাঁশখালী পৌরসভা সংলগ্ন ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার চালুর ব্যাপারে বৈঠক অনুষ্ঠিত হয়।
আগামী জুলাই মাসের প্রথম সপ্তাহে বাঁশখালী পৌরসভা কার্যালয় সংলগ্ন বেসরকারী হাসপাতালের জন্য নবনির্মিত ভবনের তৃতীয় তলায় আইসোলেশন সেন্টারের কার্যক্রম শুরু হচ্ছে বৈঠকে জানানো হয়।
বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, বাঁশখালী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুর রহমান মজুমদার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলম, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, এম.পি’র প্রতিনিধি, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারচড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, জলদী আধুনিক হাসপাতালের এমডি শোয়াইবুর রহমান, যুবলীগ নেতা হামিদ উল্লাহ, ওলামালীগের নেতা মৌলভী আক্তার হোসাইন প্রমুখ।
বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী’র প্রতিনিধি চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, করোনায় আক্রান্ত রোগীদের সর্বোচ্চ চিকিৎসা সেবার জন্য বাঁশখালীতে এমপি মহোদয় (কোভিড-১৯) করোনায় আক্রান্ত রোগীদের পর্যাপ্ত ডাক্তার, নার্স, বয়, অক্সিজেন সাপোর্ট, খাবার-ঔষধ সহ সব সুযোগ সুবিধা রেখে ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু করা হবে। পর্যায়ক্রমে রোগীর আসন সংখ্যা বৃদ্ধি করা হবে বলেও জানান তিনি।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, সামাজিক দূরত্ব মেনে চলার জন্য মাইকিং করা হচ্ছে, মুখে মাস্ক ব্যবহার এবং হেন্ড ওয়াশ-স্যানিটাইজার বাধ্যতামূলক করা হলেও অনেকে মানছে না।
এজন্য উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও অফিস আদালতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সার্বিক দিক বিবেচনা করে এমপি মহোদয় এমন উদ্যোগ নিয়েছেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages