দোয়ারাবাজারে আব্দুন নুর হত্যা মামলায় গ্রেফতার ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 24 June 2020

দোয়ারাবাজারে আব্দুন নুর হত্যা মামলায় গ্রেফতার ৩

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারাবাজারে আব্দুন নুর হত্যা মামলায় আরো ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। দোয়ারাবাজার থানার উপ-পরিদর্শক সজীব দত্তের নেতত্বে সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর সহ একই উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে। ওই মামলায় এ পর্যন্ত মোট ৫ জনকে গ্রেফতার করা হলেও বাকি ২১ আমামি এখনও ধরাছোঁয়ার বাইরে।
গ্রেফতারকৃতরা হল দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামের মর্তুজ আলীর ছেলে সানোয়ার হোসেন (১৮), একই গ্রামের মোশাহিদ আলীর ছেলে খালেদ মিয়া (১৮) ও একই গ্রামের ইমরান আলী (৫৫)।
উল্লেখ্য, গত ২ জুন সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক দারুল কোরআন আলিম মাদ্রাসার গভর্ণিং বডির সদস্য আব্দুন নুর মাদ্রাসার নতুন ৪র্থ তলা ভবনের নির্মাণ সামগ্রী সরবরাহকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে খুন হন। তিনি দ্বীনেরটুক গ্রামের মৃত আজমান আলীর পুত্র। ওইদিন (২ জুন) বিকালে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আব্দুন নুর (৬০), তার স্ত্রী ও তিন পুত্র সোহেল আহমদ, রাসেল আহমদ ও জুয়েল আহমদ আহত হন।
গুরুতর আহত আব্দুন নুর ও তার জ্যৈষ্ঠ পুত্র সোহেল আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার আব্দুন নুরকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার পুত্র সোহেল আহমদ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় নিহতের পুত্র জুয়েল আহমদ বাদি হয়ে প্রতিপক্ষ একই গ্রামের রবিউল হকের পুত্র মর্তুজ আলীকে প্রধান আসামি করে ২৬ জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম ও হত্যা মামলার তদন্তকারী অফিসার এসআই সজীব দত্ত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাকি আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages