বাঁশখালীর কালীপুরে ওয়ার্ড পর্যায়ে বঙ্গবন্ধু পরিষদ গঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 10 June 2020

বাঁশখালীর কালীপুরে ওয়ার্ড পর্যায়ে বঙ্গবন্ধু পরিষদ গঠিত

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ৫ নং কালিপুর ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে বঙ্গবন্ধু পরিষদ গঠিত হয়েছে। বুধরাব (১০ জুন) কালীপুর ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডে ‘বঙ্গবন্ধু পরিষদে’ ৬১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠিত  হয়েছে।

 কালীপুর ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডে ‘বঙ্গবন্ধু পরিষদে ‘হামিম - হসান পরিষদে’র এ কমিটি ৬১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠনে প্রধান অতিথি ছিলেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলম।

এসময় ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলম বলেন, যখন সারাদেশ তথা বিশ্বব্যপী করোনা ভাইরাস নামক মহামারীতে বিপর্যস্থ, আমাদের মাতৃভূমিতে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি , বিশ্বমানবতার মা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর রক্ত আর মেধার সমন্বয়ের অলৌকিক দুরদৃষ্টি সম্পন্ন মেধায় যখন এই মহামারী থেকে পরিত্রানের লক্ষে যথাযথ পূর্ব প্রস্তুতি নিয়ে সকল প্রয়োজনীয় মেধার ও বিভাগের অপূর্ব সমন্বয়ে এই মহামারী থেকে নিজের দেশের মানুষ কে প্রানে রক্ষায় সর্বক্ষন নিয়োজিত, এমনকি সাধারন মানুষ যেন আবার না খেয়ে , না মরে সেদিকে সহ সর্বত্রই অত্যান্ত আন্তরীক ভাবে নিজে নজরদারী রেখেছেন এবং সরকারী প্রত্যেক বিভাগের পাশাপাশি প্রিয় নেত্রীর নির্দেশে দলের কেন্দীয় নেতা সহ আমাদের মতো তৃনমূলের কর্মীরা জীবনবাজী রেখে বুভুক্ষ মানুষের ঘরে ঘরে ত্রান পৌঁছাতে গিয়ে জীবন দিতে কুন্ঠিত বোধ করতেছেন না।
যেখানে মৃত্যুর মিছিলে আজ অগ্রভাগে আ: লীগের কেন্দ্রীয় ও জেলা নেতাদের সংখ্যা ছোখে পড়ার মতো , ঠিক তেমন একটা সময়েও সরকারের বিরুদ্ধে বলার বদ স্বভাব আজকে যাদের স্বভাবে পরিনত হয়েছে তারা, জাতীয় পর্যায় থেকে তৃনমূলে পর্যন্ত নানান মিথ্যা অপবাদ দিয়ে চলছে, চেষ্টা করে যাচ্ছে গ্রামগঞ্জে যাতে আ: লীগের জনপ্রিয়তা না বাড়ে ।
তাই ভাবলাম শুধু গ্রামের অনাহারে থাকা মানুষের বাড়িতে বাড়িতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার(চাল ডাল) এবং আমাদের প্রিয় নেতা , বারবার নির্বাচিত এম, পি জননেতা জনাব আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মহোদয়ের নিজস্ব অর্থায়নে প্রদত্ত বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী অনাহারে থাকা মানুষের হাতে তুলে দিয়ে ঘরে বসে থাকলে আমরা নোকা প্রতীক নিয়ে নির্বাচিত ইউ, পি চেয়ারম্যানদের দায়িত্ব শেষ হবেনা — পাশাপাশি অপপ্রচারকারীদের বিরুদ্ধে যথাযথ জবাব দিতে হবে এবং গ্রামে গন্জে তৃনমূলে কর্মী সৃষ্টি করতে হবে যেন“”যেখানে মিথ্যা অপপ্রচার হবে সেখানেই যেন জবাব দেওয়ার যোগ্য নেতা কর্মী থাকেতাই সেই লক্ষে আজ কালীপুর ইউনিয়নের ৮ও ৯ নং ওয়ার্ড মধ্যমাংশে গঠিন করেছি “” বঙ্গবন্ধু পরিষদ””।
হামিম - হসান পরিষদের এ কমিটি ৬১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠিত হয় । আজকের এই কর্মীরা তৃনমূল থেকে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আওয়াজ তুলবে এবং রাজ পথ কাঁপাবে জয় বংলা শ্লোগানে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages