নরসিংদীতে করোনা আক্রান্ত ১১১৭জন, মৃত্যুবরণ করেছে ২১জন ও সুস্থ্য হয়েছেন ৪৯৫জন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 17 June 2020

নরসিংদীতে করোনা আক্রান্ত ১১১৭জন, মৃত্যুবরণ করেছে ২১জন ও সুস্থ্য হয়েছেন ৪৯৫জন

আল আমিন মুন্সী:
নরসিংদীতে নতুন করে আরো৩০জন করোনা আক্রান্ত হয়েছে। গত১০ তারিখের ১৩৬টি নমুনা পরীক্ষারপর ৩০জন নতুন করেকরোনা আক্রান্ত হয়েছে। এরমধ্যে নরসিংদী সদর উপজেলায় ১৩জন,শিবপুরে ৫জন, পলাশে ২জন,মনোহরদীতে ৬জন, বেলাবোতে ১জনও রায়পুরাতে ৩জন।
এইনিয়ে নরসিংদীতে মোট করোনা আক্রান্তেরসংখ্যা ১১১৭জন। এদেরমধ্যে সুস্থ্য হয়েছেন মোট ৪৯৫জন।
আইসোলেশনেআছেন ৬০১জন। নরসিংদী সিভিল সার্জন ডা.মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, নরসিংদীতেমোট স্যাম্পল সংগ্রহ করা হয়েছে৬০০৭ জনের রেজাল্ট পাওয়াগেছে ৫১৩৯ টি নমুনার।
এরমধ্যেমোট করোনা পজিটিভ হয়েছে১১১৭ জনের। সদরউপজেলায় ৭৫৬ জন, শিবপুরে ৮৩ জন, পলাশে ৯৭জন, মনোহরদীতে ৪৫ জন, বেলাবোতে ৫৭ জন, রায়পুরাতে ৭৯জন। এদের মধ্যে আইসোলেশন মুক্ত ৪৯৫ জন, হাসপাতাল আইসোলেশনে আছেন ৩৭ জন,হোম আইসোলেশনে ৫৬৪ জন।
গত ১০ জুন নরসিংদীসদর উপজেলার বাসাইল এলাকার রেহানাবেগম (৬০) ও ০৮জুন বেলাবো উপজেলার জায়েদুলহক ভূইয়া (৬০) করোনাউপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। তাদেরদু’জনেরই করোনা রেজাল্টপজেটিভ এসেছে।
এই ২জনের মৃত্যু নিয়েএপর্যন্ত করোনা আক্রান্ত হয়েনরসিংদীতে মোট মৃত্যুবরণ করেছেন২১জন জন (সদর ১২,পলাশ ০১, বেলাব ০৩,রায়পুরা ০৩, মনোহরদী ০১, শিবপুর ০১)।
এদিকে,নরসিংদীর মাধবদী পৌর এলাকায় ঘোষিত ঝুকিপূর্ণ ৪ ও ৫নং ওয়ার্ড ৫ম দিনের মত লকডাউন কার্যক্রম মনিটরিং করেছে জেলা প্রশাসক।
করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান নিশ্চিত করতে স্বাস্থ্যবিধি মেনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান, কাঁচা বাজার, রাস্তা ঘাট ও গণপরিবহনে চলাচলের সময় জনসাধারণ আবশ্যিকভাবে মাস্ক পরিধান করে সে বিষয়ে সকল উপজেলায় একযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত করা হচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages