চৌদ্দগ্রামে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা, চিকিৎসক সহ ১১ জন আক্রান্ত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 4 June 2020

চৌদ্দগ্রামে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা, চিকিৎসক সহ ১১ জন আক্রান্ত

এম এ হাসান, কুমিল্লা:
সাম্প্রতিক করোনা মহামারী তে ক্রমাগত করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়।চৌদ্দগ্রাম উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় আজ উপজেলায় একজন চিকিৎসক সহ মোট ১১ জন করোনায় আক্রান্ত হলেন।এই নিয়ে চৌদ্দগ্রামে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৭৫ জন।এরমধ্যে মৃত্যু বরন করেন ১ সুস্থ হয়েছেন ২ জন।
নতুন আক্রান্তরা হচ্ছেন- চৌদ্দগ্রাম পৌরসভার শ্রীপুর গ্রামের শহিদুল ইসলাম (৩৯) ও উম্মে ফারহানা আহম্মেদ (৩৪)।চিওড়া ইউনিয়নের তেলিগ্রামের আশিকুর রহমান। শুভপুর ইউনিয়নের আঠারোবাক গ্রামের ডাঃ মাইনুদ্দিন (৩৯)।বাতিসা ইউনিয়নের নানকরা গ্রামের কাজী আসিফুর রহমান (২৬)।গুনবতী ইউনিয়নের বুধড়া গ্রামের রাবেয়া বেগম (৩৫)।
আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের নজরুল ইসলাম নজরুল (৩৪) ও সেলিম মজুমদার (৪৫), ডেকরা গ্রামের আনোয়ারা (২০), হাসিনা (৫৫) ও শোভা (১৭)।স্থানীয় চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান জানান। ধীরে ধীরে আক্রান্তের সংখ্যা আরো বাড়তে পারে।
আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ৭৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, রির্পোট পাওয়া গেছে ৪৮২ জনের। তারমধ্যে পজেটিভ ৭৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ জন ও মৃত্যু বরণ করেন ১ জন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages