ত্রাণ ও ইফতার সামগ্রি বিতরণ নিয়ে এমপি নদভী‘র পর্যালোচনা সভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 1 June 2020

ত্রাণ ও ইফতার সামগ্রি বিতরণ নিয়ে এমপি নদভী‘র পর্যালোচনা সভা

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম-১৫ (সাতাকনিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর ত্রাণ তহবিল ও এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সাতাকনিয়া-লোহাগাড়ায় ২২ হাজার ত্রাণ ও ইফতার সামগ্রি বিতরণ কার্যক্রম সম্প্রতি শেষ হয়েছে।
২৬ এপ্রিল থেকে পৌরসভাসহ সাতাকানিয়ার ১১ ইউনিয়ন ও লোহাগাড়ার ৯ ইউনিয়নে  মহামারী করোনা ভাইরাসের কারণে কর্মহীন, হতদরিদ্র, শ্রমিক, দিনমজুর  ও খেটে খাওয়া মানুষ এবং এক হাজার আলেম-ওলামা, ইমাম-মোয়াজ্জিন ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে উক্ত ত্রাণ ও ইফতার সামগ্রি বিতরণ করা হয়েছে।  উক্ত ত্রাণ ও ইফতার সামগ্রি বিতরণ এবং ঈদুল ফিতরের উপহার বিতরণ কার্যক্রম নিয়ে বুধবার রাতে চট্টগ্রাম শহরস্থ আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের কার্যালয়ে সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সভাপতিত্বে এক পর্যালোচনা সভা অনুষি¦ঠত হয়। 
সভায়, সদ্য সমাপ্ত ২২ হাজার প্যাকেটে ত্রাণ ও ইফতার সামগ্রি বিতরণ কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনা হয় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভাসহ সাতাকানিয়ার ১১ ইউনিয়ন ও লোহাগাড়ার ৯ ইউনিয়নে কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ নিয়ে। আলোচনা শেষে লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলকে লোহাগাড়া উপজেলার সমন্বয়ক এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলারকে সাতকানিয়ার সমন্বয় করে পৃথক পৃথক কমিটি গঠন করা হয়।
 এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতাকনিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জসিম উদ্দিন, সাতাকানিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও স¦াস্থ্য বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান মো: সরোওয়ার উদ্দিন চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু সালেহ, এস এম মনজুরুল হক চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য এইচ এম গণি স¤্রাট, সাতাকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চেয়ারম্যান আ,ন,ম, সেলিম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী  লেয়াকত আলী, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য  সাইফুল হাকিম ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক দিল মোহাম্মদ প্রমূখ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages