বোরহানউদ্দিনে ফেসবুক ফেক আইডি দিয়ে মিথ্যা অপপ্রচার: আটক ২ ও পলাতক ১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 8 June 2020

বোরহানউদ্দিনে ফেসবুক ফেক আইডি দিয়ে মিথ্যা অপপ্রচার: আটক ২ ও পলাতক ১

হাসনাইন আহমেদ হাওলাদার:

ভোলার বোরহানউদ্দিনে ফেক আইডি ব্যবহার করে স্থানীয় রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিগনের বিরুদ্ধে ভুয়া তথ্য লিখে মানহানি করার অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

রবিবার (৮ জুন)  উপজেলার হাকিমুদ্দিন বাজার থেকে মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ মোহাইমিনুল মোঃ নাহিমুর রহমান দুর্জয় (২৮),পিতা-মোঃ ইউসুফ হাওলাদার, ও মোঃ রিফাত সওদাগর (২৫),পিতা-মোঃ কামাল সওদাগর কে আটক করে। আর এ মামলারই আরেক আসামী জসিম পাটওয়ারী পিং হোসেন পাটওয়ারী পলাতক রয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ মোহাইমিনুল জানান, মামলার বাদী আওলাদ হোসেন উজ্জল হাওলাদার'র অভিযোগের ভিত্তিতে আমরা তিনজন আসামীর দুজনকে আটক করে অভিযোগের সত্যতা পাই এবং ধারা- ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৪/২৫(২)২৯/৩৫ এর এজাহার দায়ের করে আদালতে সোপর্দ করেছি।

এ বিষয়ে মামলার বাদী আওলাদ হোসেন উজ্জল হাওলাদার জানান, ওরা দীর্ঘদিন ধরে ফেক আইডি ব্যবহার করার মাধ্যমে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও কুরুচিপুর্ন কথা ছড়িয়ে মানহানি করেছে। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি। আর তদন্ত করে তাদের গ্রেপতার করেছে পুলিশ। এ কারনে এডিশনাল এসপি (লালমোহস সার্কেল) ও বোরহানউদ্দিন থানার ওসি ও সেকেন্ড অফিসার এস আই মোঃ মোহাইমিনুল কে অনেক ধন্যবাদ জানাচ্ছি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages