করোনা জয় করে কর্মস্থলে যোগ দিলেন মানবিক পুলিশ: মোতাব্বির - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 18 June 2020

করোনা জয় করে কর্মস্থলে যোগ দিলেন মানবিক পুলিশ: মোতাব্বির

আল আমিন মুন্সী:
জীবনের ঝুঁকি নিয়ে করোনার মধ্যে কাজ করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। অনেক পুলিশ সদস্য  মুন্সিগঞ্জ জেলার মানবিক পুলিশ সদস্য,  সদর থানার এসআই গাঁজী মোতাব্বির হোসেন করোনার মধ্যে সাধারন জনগণের জন্য কাজ করতে গিয়ে  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন, দীর্ঘ ১৭ দিন হোম কোয়ারান্টাইনে থেকে কোভিড ১৯ ভাইরাস সংক্রমণ থেকে রোগ মুক্তির পর গত ১৭/ ৬/ ২০২০ এ নিজ কর্মস্থল মুন্সিগঞ্জ জেলার সদর থানায় পুনরায় ডিউটি শুরু করেন।
এ বিষয় এসআই মোতাব্বির হোসেন বলেন,  আল্লাহর অশেষ রহমতে সকলের দোয়া ও ভালোবাসাতে আজ আমি পরিপূর্ণ ভাবে সুস্থ  হয়েছি।   আমি একই সাথে  শ্রদ্ধাশীল কৃতজ্ঞতা জানাই মুন্সিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আব্দুল মোমেন (পিপিএম) স্যার, জেলার সকল ঊর্ধ্বতন স্যার, সহকর্মী, ডাক্তার, সাংবাদিক, আত্মীয় স্বজন, বন্ধু, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের বন্ধু,  শুভাকাঙ্ক্ষী, পরিচিত ছোট বড় সকলের প্রতি।
মুন্সিগঞ্জ বাসি এতোদিন যেভাবে আমাকে বিভিন্ন তথ্য দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও মাদকদ্রব্য সহ বিভিন্ন অপরাধ  রোধকল্পে সহায়তা করেছেন সেই ধারা অব্যাহত থাকবে প্রত্যাশা রইল। সকলের প্রতি শুভকামনা রইল। আল্লাহ পাক আমাদের সকল কে হেফাজত করুন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages