বাঁশখালীর গন্ডামারায় আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 5 June 2020

বাঁশখালীর গন্ডামারায় আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালীর গন্ডামারায় হাজী দুদু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে শুক্রবার (৫ জুন) বিকেলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো. লেয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পীরে কামেল হাফেজ মাওলানা সৈয়দ আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আবু আহমদ, দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি শফকত হোসাইন চাটগামী, দৈনিক সমকাল প্রতিনিধি আবদুল মতলব কালু, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, ইউপি সদস্য নুরুল হাকিম, সাবেক ইউপি সদস্য হাফেজ শহিদুল্লাহ, মৌলভী আমিন উল্লাহ, মৌলভী আবদুল মালেক, মো. আলমগীর মাহফুজ, মাহামুদুল ইসলাম, মো. জকরিয়া, আবুল বশর, নাছির উদ্দিন, মহিউদ্দিন, দিদার, সুমন, আতাউর রহমান কায়ছার, বদিউল আলম, আবদুল আলীম, জিয়াউল হাছান হোছাইনী, মো. মিজানুর রহমান, ওসমান গণি মুজাহিদ, নুর মোহাম্মদ, মো. রিয়াদ, ইলিয়াছ, মাজেদ প্রমুখ। 
দোয়া মাহফিলে খতমে কোরআন পাঠ করেন স্থানীয় আজিজুল উলুম কাদেরীয়া মাদ্রাসার শিক্ষার্থীরা। দোয়া মাহফিলে গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো. লেয়াকত আলী বলেন, ‘গন্ডামারা ইউনিয়নটি বাঁশখালী উপজেলার সবচেয়ে অবহেলিত একটি এলাকা। শিক্ষা দীক্ষা ও বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নসহ সবদিক দিয়ে এই এলাকা এখনো অনেক পিছিয়ে। তাই এলাকার দরিদ্র পরিবারের ছেলে মেয়েদের উচ্চ শিক্ষার কথা চিন্তা করে এই এলাকায় একটি সম্পূর্ণ আধুনিক ও মানসম্মত ভাবে স্কুল ও কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছি।
আশাকরি আগামী বছরের জানুয়ারি থেকে স্কুল এন্ড কলেজের পাঠদান কার্যক্রম শুরু করা হবে।’ তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘আল্লাহ চায় তো এই প্রতিষ্ঠানকে দেশের একটি শীর্ষ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলাই আমার স্বপ্ন। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages