প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও বাঁশখালীতে জোড়া হাফেজ খুনিদের গ্রেফতারের দাবি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 13 June 2020

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও বাঁশখালীতে জোড়া হাফেজ খুনিদের গ্রেফতারের দাবি

একুশে মিডিয়া, রিপোর্ট:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও বাঁশখালীতে জোড়া হাফেজ খুনিদের গ্রেফতারের দাবি। অদ্য ১১ জুন ২০২০ ইং তারিখ সম্প্রতিক বাঁশখালীর ইলশা গ্রামে ঘটে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বিভিন্ন অপকর্ম চলছে বলে ভিডিও ধারণকৃত একটি ভিডিও ও ভয়েস সংবাদ  একুশে মিডিয়া নিউজ পেপারের ফেসইবুক পেইজে প্রকাশিত হয়েছে। এই প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েন সংশ্লিষ্টরা। প্রকাশিত সংবাদটি সঠিক নয়।
একটি মহল এলাকায় দির্ঘদিন যাবৎ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে এবং এলাকার সুনাম ধন্য পরিবারের লোকজনের বিরুদ্ধে বিভিন্নভাবে মিথ্যা সংবাদ প্রকাশ করে জোড়া খুন মামলা থেকে নিজেদের আড়াল করার জন্য এ ষড়যন্ত্র চালিয়া আসছে। একটি উদ্দেশ‍্যমূলক ভাবে ভুল তথ‍্য সরবরাহ করে অপপ্রচারে লিপ্ত রয়েছে সংবাদটি তথ্য প্রদাণ।
বাঁশখালী উপজেলার ৪নং বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিয়া ছেলে জয়নাল আবেদিন ঝন্টু। এলাকা সুনাম ধন্য পরিবারের সস্তান, তার পিতা মৃত মোহাম্মদ মিয়ার চৌধুরী বাহারছড়া ইউনিয়ন পরিষদের দুই বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ছিলেন এবং তার ভাই মাহফুজ চৌধুরীও একই ইউনিয়নের এক বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ছিলেন ও সফলতার সাথে দায়িত্ব পালন করায় শুধু বাহারছড়া ইউনিয়ন পুরা বাঁশখালী উপজেলা জুড়ে একটি সুনাম রয়েছে তাদের পরিবারের।
আমরা প্রকাশিত সংবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রতিবেদকের বক্তব‍্য: উক্ত প্রকাশিত সংবাদটি সংশ্লিষ্টদের তথ্যের ভিত্তিতে করা হয়েছে। প্রকাশিত সংবাদে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব‍্য নেই।
প্রকাশিত ভিডিও সংবাদে উল্লেখ করেন যে, বাঁশখালীতে বহু মামলার আসামী জয়নাল আবেদীন ঝন্টুর নেতৃত্বে ২০-৩০ জন সন্ত্রাসী বাহিনী দির্ঘদিন যাবৎ এলাকায় ডাকাতি, জমি দখল, লুট করা সহ বিভিন্ন অপকর্ম চালিয়া যাচ্ছে বলে অভিযোগ উঠেছে। এইটা মিথ্যা ও বানোয়াট সংবাদ বলে জানিয়েছে সংশ্লিষ্টরা
১২ মে রাতে পবিত্র রমজান মাসে মসজিদ থেকে তারাবি নামাজ শেষে বের হওয়ার সাথে সাথে পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তদের গুলিতে নৃশংস ভাবে খুনের শিকার হয় ওই এলাকার দুই হাফেজ খালেদ বিন ওয়ালিদ (২৫) ও মোহাম্মদ ইব্রাহিম (২১)। এই খুনের ঘটনা থেকে বাঁচানোর জন্য মামলার প্রধান আসামী নুরুল আবছার মামলার বাদীকে আত্মীয় স্বজনের মাধ্যমে মামলা তুলে নিতে নানা ভাবে হুমকি ধমকি দিয়ে আসছে অবশেষে মিথ্যা সংবাদটি প্রকাশে জড়িত হয়েছেন তারা
এই দুই কোরআনী হাফেজ খুনের ঘটনায় জড়িত খুনি ও আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সঠিক বিচারের জন্য প্রশাসানের প্রতি অনুরোধ জানান মামলার বাদী জয়নাল আবেদীন ঝন্টু।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages